Hoop PlusTollywood

Monami Ghosh: নিজেই নিজেকে সুন্দরী বললেন মনামী ঘোষ!

মনামী ঘোষ (Monami Ghosh) -কে বর্তমানে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে। সেখানে নিত্যনতুন স্টাইল স্টেটমেন্টে নজর কাড়ছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও মনামী যথেষ্ট অ্যাকটিভ। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর। লকডাউনের সময় একের পর এক নাচের ভিডিও শেয়ার করে তিনি উঠে এসেছিলেন খবরের শিরোনামে। মনামী নিঃসন্দেহে সুন্দর। তবে এবার নিজেই তিনি তাঁর সৌন্দর্যের প্রশংসা করলেন।

মনামী সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন। রিলে দেখা যাচ্ছে, মনামীর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের সিকুইনড চোলি। চোলিটি স্লিভলেস। তার সাথে প্রিন্টেড লেহেঙ্গা পরেছেন মনামী। গলায় পরেছেন অক্সিডাইজড চোকার। এক হাতে রয়েছে অক্সিডাইজড ব্রেসলেট। অপর হাতের আঙুলে রয়েছে অক্সিডাইজড আংটি। দুই কানে রয়েছে অক্সিডাইজড ঝুমকি। সিল্কি চুল খোলা রেখেছেন মনামী। উজ্জ্বল মেকআপ করেছেন। ঠোঁটে পরেছেন রাস্ট রঙের লিপস্টিক। ভিডিওতে দেখা যাচ্ছে, মনামী হেয়ার ব্রাশ দিয়ে চুল আঁচড়াচ্ছেন। হঠাৎই তাঁর চোখ আয়নায় নিজের প্রতিবিম্বর দিকে পড়েছে। পুরুষোচিত কন্ঠে মনামী বলে উঠেছেন, তিনি সত্যিই সুন্দরী। তার সাথেই হাত থেকে ছুঁড়ে ফেলে দিয়েছেন হেয়ার ব্রাশটিকে। ভিডিওটি শেয়ার করে মনামী লিখেছেন, প্রতিদিন তিনি আয়নার সাথে এভাবেই কথা বলেন।

‘ভাসান বাপি’ রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya) মনামীর ভিডিওর কমেন্ট বক্সে লিখেছেন, সত্যিই তিনি সুন্দরী। অভিনেত্রী সুরভি মল্লিক (Surabhi Mullick)-ও এককথায় স্বীকার করেছেন, মনামী বরাবরের মতোই সুন্দরী। নেটিজেনদের একাংশ লিখেছেন, মনামী পূর্ণিমার চাঁদের মতো সুন্দরী।

ছোটপর্দার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন মনামী। উপহার দিয়েছেন একের পর এক হিট সিরিয়াল ও টেলিফিল্ম। চলতি বছর সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) অভিনীত ‘বেলাশুরু’ ফিল্মে পরিবারের ছোট মেয়ের চরিত্রে নজর কেড়েছেন মনামী। ওটিটিতে ডেবিউ করেছেন ‘মৌচাক’ ওয়েব সিরিজের মৌ বৌদির চরিত্রে। তবে এখানেই থেমে থাকেননি তিনি। মনামী নিজের মিউজিক ভিডিও লঞ্চ করেছেন যার নাম ‘ভিটামিন এম’। এই মিউজিক ভিডিওতে নিজের কন্ঠে গান গেয়েছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo