whatsapp channel

দোকানে ঢুকে বোতল খুলে মদ খাচ্ছে এক বাঁদর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মদ খেতে গিয়ে একেবারে দেবদাস হয়ে গেল এক বাঁদর। দোকানে ঢুকে বোতলের মদ পুরোপুরি সাফ করে ফেলল এক বাঁদর। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে।…

Avatar

HoopHaap Digital Media

মদ খেতে গিয়ে একেবারে দেবদাস হয়ে গেল এক বাঁদর। দোকানে ঢুকে বোতলের মদ পুরোপুরি সাফ করে ফেলল এক বাঁদর। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। আর হবে নাই বা কেন এমন সুরাপ্রেমী বাঁদর কে দেখে প্রত্যেককেই অবাক হয়েছেন।

লকডাউনে যখন মদের দোকান বন্ধ ছিল, তারপরে যখন হঠাৎ করে মদের দোকান খুললে তখন দেখা গিয়েছিল মদের দোকানের সামনে সুরাপ্রেমীদের ভিড়। কিন্তু সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে কোনো মানুষ নয়, স্বয়ং বাঁদর দোকানে এসে মদ্যপান করছে।

তবে কয়েক জন মন্তব্য করেছেন কয়েকদিন আগে নাকি দোকানের বাইরে রাস্তায় কয়েক ফোঁটা মদ পড়েছিল আসে কয়েক ফোঁটা মদ পান করেছিলেন বাঁদর, তারপর থেকেই একেবারে সূরার প্রতি প্রেমে পড়ে গেছে বাঁদরটি। তারপরে রাখে তাকে মাঝেমধ্যে এই দোকানের আশেপাশে ঘুরঘুর করতে দেখা গেছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এত পশুপাখিদের নানান কাণ্ডকারখানা এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়। আগেকার দিনে এই সমস্ত পশু পাখির ভিডিও দেখার জন্য টিভির পর্দায় অপেক্ষা করতে হতো। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটু ঘুরপাক খেলেই এমন ভিডিও সহজেই দেখা যায়।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media