Hoop StoryHoop Viral

Viral: খেতে খেতে হুবহু মানুষের ভঙ্গিতে মোবাইল চালাচ্ছে বাঁদর ছানা, ভাইরাল ভিডিও

মোবাইল ঘাঁটার অভ্যাসটা শুধু মানুষেরই নয়, এখন বোঝা যাচ্ছে মানুষের পাল্লায় পড়ে ছোঁয়াছে রোগ চলে গেছে পশুদের মধ্যে। বাঁদরদের সাথে মানুষের অনেকটা আচার-আচরণে মানুষের সঙ্গে মিল লাগে। তাদের নানান রকম আচরন আমাদেরকে মনে করিয়ে দেয় যে তারা আমাদের পূর্বপুরুষ ছিল। কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, এক তরুনীর পাশে বসে রয়েছে। তারই পোষা বাঁদর চায় না তরুণী প্রায় ঘুমন্ত অবস্থায় রয়েছে, কিন্তু তার ফোন নিয়ে ঘাটাঘাটি করছে বাঁদর। টপাটপ মুখের মধ্যে খাবার পুরছে, আর একটার পর একটা ভিডিও স্ক্রল করে দেখতে থাকছে।

বাঁদরের নানান মজার ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পাই। তবে এই ভিডিওটি কিন্তু আপনাকে একটি শিক্ষা পৌঁছে দেবে। কারণ এই বাঁদর কিন্তু মানুষের সঙ্গে থেকে থেকে মানুষের খারাপ দিকটা মোটামুটি নিয়ে নিয়েছে। এখন বর্তমানে ফোন এত ব্যাস্ত মানুষ যে ফোন প্রয়োজনীয় জিনিসে পরিণত হয়েছে, যে দু’দণ্ড বসে পাশাপাশি গল্প করার লোক খুঁজে পাওয়া যায় না। সকলেই ঘাড় গুঁজে বসে মোবাইল ফোনে কখনো কাজ করছে, কখনো বা সেখানেই ইতিউতি ঘুরে বেড়াচ্ছে একটু আনন্দ খুঁজে নেবে বলে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন নতুন প্রতিভা থেকে শুরু করে কত কিছুইনা ভাইরাল হয় মানুষের গান, মানুষের আঁকা, আবৃত্তি, নানান ধরনের প্রতিভা পৌঁছে যায় কয়েক মুহূর্তের মধ্যে লক্ষ লক্ষ মানুষের কাছে। এই ধরনের ছোট ছোট পশুপাখিদের ভিডিও আগেকার দিনে দেখা সম্ভব হতো না। দেখা গেলেও তা অন্যকে দেখানো কিছুতেই সম্ভব ছিলনা। হাতে একটা ক্যামেরা নিয়ে আর কত জনের কাছে পৌঁছে যাওয়া যায়? কিন্তু বর্তমানে এমন একটা মোবাইল ফোন থাকলেই আপনি এই ধরনের ছোট ছোট মুহূর্তকে ক্যামেরাবন্দি করে সকলের সাথে ভাগ করে নিতে পারেন।

দেখে নিন অসাধারন মজার ভিডিওটি –

whatsapp logo