BollywoodHoop Plus

Mouni Roy: বিয়ের পর বেডরুমে যোগাসনে ব্যস্ত মৌনি!

মৌনি রায় (Mouni Roy)-এর ফিটনেস ইন্ডাস্ট্রির যথেষ্ট চর্চিত বিষয়। এক বছর হয়ে গিয়েছে মৌনির বিয়ের। কিন্তু তাঁর শরীরে একটুও মেদ জমতে দেননি তিনি। অনেকেই বলেন, মৌনি প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন। চেহারাগত ত্রুটির কারণে প্লাস্টিক সার্জারি করালেও মৌনি যে লাইপোস্যাকশন করাননি তার প্রমাণ তিনি নিজেই দিলেন। সম্প্রতি মৌনি নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ছবিগুলিতে মৌনিকে দেখা যাচ্ছে, বিভিন্ন ধরনের যোগাসন করতে। বাড়িতে কার্পেটের উপর একটি যোগা ম্যাট পেতে যোগাসনে ব্যস্ত মৌনি। তবে এটি শুধুমাত্র একদিনের ছবির সিরিজ নয়। এই সিরিজে অন্তত দুই দিনের ছবি রয়েছে। কারণ কখনও মৌনিকে দেখা যাচ্ছে, অফ হোয়াইট স্পোর্টস ব্রা ও কালো জেগিংস পরে যোগাসন করতে। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে কালো রঙের স্লিভলেস টি-শার্ট ও জেগিংস পরে যোগাসন করতে। কখনও তাঁর চুলে পনিটেল বাঁধা, কখনও ছাড়া রয়েছে কেশরাজি। একটি আধো-অন্ধকার ঘরে যোগাসন করছেন মৌনি। ছবিগুলি শেয়ার করে মৌনি লিখেছেন, তাঁর নিজের মানসিক শান্তির জন্য অন্তত দিনে একবার যোগাসন করেন তিনি। পাশাপাশি মৌনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর ফিটনেস কোচ করণ হেব্বার (Karan Hebbar)-কে। কারণ তিনি মৌনিকে ট্রেইন করেছেন। তবে করণের তত্ত্বাবধানেই মৌনি বাড়িতে প্রতিদিন যোগাসন অভ্যাস করেন। এমনকি এদিনও যোগাসনের সেশন ক্যান্সেল করার জন্য মৌনি ফোন করলে করণ ধরেননি। কারণ তিনি নিয়মানুবর্তিতায় বিশ্বাস করেন। ফলে মৌনিকে করণের কাছে যোগাসন করতে হয়েছে।

মৌনির ছবিতে কমেন্ট করে আশকা গোরাডিয়া (Aashka Goradia) লিখেছেন, এটি পূর্ণ শক্তি দেয়। তার সাথে তিনি জুড়েছেন হাতের বাইসেপ ও লাল রঙের হার্ট ইমোজি। বিদ্যা মালভাডে (Vidya Malavade)-ও অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি দিয়ে মৌনিকে সমর্থন করেছেন।

মৌনি অভিনীত শেষ ফিল্ম ছিল ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে মৌনিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। নেতিবাচক চরিত্রে মৌনির অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo