Advertisements

Video: ভরা স্টেজে উগ্র ডান্স করলেন নেহা চৌধুরী, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ভিডিও

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

উন্মুক্ত ক্লিভেজ দেখিয়ে দুর্দান্ত কায়দায় নাচ পরিবেশন করলেন আমাদের সকলের প্রিয় ডান্সার নেহা চৌধুরী। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎ পথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সঙ্গে ও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা আছে, সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

Read More: ১ লক্ষেরও কম দামে বাড়ি নিয়ে যান দুর্দান্ত বাইক

বর্তমানে হরিয়ানভি নাচ কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছে শুধুমাত্র নাচ নয়, গানও কিন্তু মানুষ বেশ গুন গুনিয়ে শুনে থাকেন, তবে সারাদিন অফিস করার পর যখন মানুষের হাতে অঢেল সময় থাকে তখন কিন্তু এই ধরনের গান নাচ মানুষ বেশ উপভোগ করেন। সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়, এর আগেও আমরা খেয়াল করেছি, রানাঘাটে রানু মণ্ডল, ‘বাদাম বাদাম’ গানে বিখ্যাত হওয়া। বাদাম কাকু প্রত্যেকেই কিন্তু এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিলেন। আপনিও যদি চান আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে, তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন। তাহলে আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না। সম্প্রতি মানুষের মধ্যে হরিয়ানভি নাচ দেখার একটা বেশি উৎসাহ তৈরি হয়েছে।

নৃত্যশিল্পীদের মধ্যে অনেকেই আছেন যারা বেশ জনপ্রিয় তাদের মধ্যে আছেন সুনিতা বেবি, মুসকান বেবি, রচনা তিওয়ারি, স্বপ্না চৌধুরী এবং গোরি নাগরী এছাড়াও নতুন প্রজন্মের অনেক শিল্পীকেই আমরা নতুন নতুন ভাবে এই প্লাটফর্মে দেখতে পাচ্ছি। তাদের এই অসাধারণ নাচ একবার স্টেজে আসার পরে রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়, আর হবে নাই বা কেন এত সুন্দর নাচ মানুষ তো একবার ছেড়ে বারবার দেখবেন, আসলে অফিস থেকে ফেরার পর বা রাত্রিবেলা শুতে যাওয়ার আগে, এই ধরনের বিনোদন চ্যানেলগুলো ভীষণভাবে মানুষের কাছে পৌঁছে যাচ্ছে।

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, সবুজ রঙের একটা টাইট সালোয়ার কামিজ পরে নেহা চৌধুরী উদ্দাম নাচলেন স্টেজ এর ওপর। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, আর হবে নাই বা কেন, এমন সুন্দর আকর্ষণীয় চেহারায় কেউ যদি কোমরের ঠুমকা দেয়, তাহলে তো তা মানুষের ভালো লাগবে সেটাই তো স্বাভাবিক।

সস্তা বাজেটে দেখে আসুন পাহাড়ি বসন্ত, মাত্র ২৫০ টাকাতেই হবে দুর্দান্ত ট্যুর

‘থেকে আলি গালি’ গানের মাধ্যমে তার এই না শুধুমাত্র যে স্টেজের সামনে থাকা দর্শকদের মুগ্ধ করেছে, এমনটা কিন্তু নয়, স্টেজের বাইরে ও অর্থাৎ যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখছেন তারাও কিন্তু নাচটি বারবার দেখেছেন। কিছু ৮ দিন আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পর্দায় দেওয়া হয়েছে, ইতিমধ্যেই ৫০০০ এর বেশি মানুষ ভিডিওটি এখনো পর্যন্ত দেখে ফেলেছেন।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow