BollywoodHoop Plus

Nick-Priyanka: প্রথম সন্তানের কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নিক-প্রিয়াঙ্কার!

বর্তমান যুগে প্রায় প্রতিটি পরিবার ক্রমশ ছোট হতে হতে নিউক্লিয়ার পরিবারে পরিণত হয়েছে। অধিকাংশ পরিবারেই একটি সন্তান। মা ও বাবা দুজনেই চাকরি করেন। ফলে তাঁরা সন্তানকে বাড়িতে সময় দিতে পারেন না। এই কারণে সন্তানরা একাকীত্ব বোধ করেন। একাকীত্বর ফলে বাড়তে পারে অপরাধপ্রবণতা, জন্ম নেয় মানসিক অবসাদ। এই কারণে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও নিক জোনাস (Nick Jonas) দ্বিতীয়বার সন্তান নেওয়ার কথা ভেবেছেন।

চলতি বছরের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে প্রিয়াঙ্কা ও নিকের কন্যাসন্তান মালতী মেরি চোপড়া জোনাস (Malti Merry Chopra Jonas)। তার জন্মের আগে একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা ইঙ্গিত দিয়েছিলেন, মা হতে চান তিনি। তবে কেউই জানতেন না, সারোগেসির মাধ্যমে আসতে চলেছে প্রিয়াঙ্কা ও নিকের সন্তান। জানুয়ারি মাসে হঠাৎই একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে মালতী মেরির জন্মের সুখবর জানিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। তবে মালতী প্রিম্যাচিওর বেবি হওয়ার কারণে জন্মের পর তার বেশ কিছু শারীরিক সমস্যা ছিল। ফলে তাকে বহুদিন হাসপাতালে কাটাতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

সম্প্রতি মালতীকে বাড়ি নিয়ে এসেছেন নিক ও প্রিয়াঙ্কা। ছয় মাসের মালতীর সাথে চলতি বছর নিজের জন্মদিন পালন করলেও এখনও মেয়ের মুখ জনসমক্ষে আনেননি তিনি। তবে মালতীর ভাই-বোন থাকা প্রয়োজন বলে মনে করেন নিক-প্রিয়াঙ্কা। জানা গিয়েছে, তাঁরা দ্বিতীয় সন্তানের কথা ভাবছেন। কিন্তু দ্বিতীয় সন্তানও সারোগেসির মাধ্যমেই ভূমিষ্ঠ হবে বলে জানা গিয়েছে।

তবে এই বছরেই দ্বিতীয় সন্তান আসছে না। আপাতত মালতীকেই কিছুটা সময় দিতে চান তার মা-বাবা। পাশাপাশি নিক ও প্রিয়াঙ্কা দুজনেই জানিয়েছেন, মালতীর সাথে তার ভাইবোনের বয়সের বেশি ফারাক তাঁরা চান না। পিঠোপিঠি ভাইবোনরা একে অপরের খেয়াল রাখার পাশাপাশি খেলার সাথীও হয়ে ওঠে। প্রসঙ্গত, প্রিয়াঙ্কার এক ভাই রয়েছে। নিকও একা নন। রয়েছেন তাঁর ভাইরাও।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo