whatsapp channel

মন পাথর হয়ে গিয়েছে, দুনিয়াটা এভাবেই চলে, নুসরতের আচরণে চরম শিক্ষা পেলেন নিখিল!

নুসরত জাহানকে নিয়ে চর্চা যেন থামতেই চাইছে না। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই যত গন্ডগোলের সূত্রপাত। এতদিন সকলে জানত যে নুসরত আর নিখিল জৈনের বিচ্ছেদ হবে বা…

Avatar

HoopHaap Digital Media

নুসরত জাহানকে নিয়ে চর্চা যেন থামতেই চাইছে না। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই যত গন্ডগোলের সূত্রপাত। এতদিন সকলে জানত যে নুসরত আর নিখিল জৈনের বিচ্ছেদ হবে বা হয়ে গিয়েছে এবং নুসরত জাহান যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম করছেন।

হঠাৎই নিখিল বলেন যে নুসরত গত বছরেই প্রয়োজনীয় জিনিস নিয়ে বাড়ি ছাড়েন এবং দীর্ঘ সাত মাস কোনো যোগাযোগ নেই। এছাড়াও নুসরতের সন্তান প্রসঙ্গে নিখিল পরিস্কার করে জানান যে ওই সন্তান তার নয়। এবং নিখিল যে দেওয়ানি মামলা করেছেন নুসরত জাহানের বিরুদ্ধে তাও পরিস্কার করে বলেন গণমাধ্যমে।

ঠিক এর কয়েকদিন পর নুসরত তার বিস্ফোরক বিবৃতি দেন। সাংসদ অভিনেত্রী জানিয়ে দেন যে নিখিল তার স্বামী কোনো দিনই ছিলেন না। তাদের বিয়ে হয়নি। তিনি নিখিলের সঙ্গে শুধুমাত্র সহবাস করতেন। তুরস্কের বিয়ে আইনত নয়, তাই ওটি শুধুমাত্র সহবাস ছিল।

নুসরত জাহানের এমন বিবৃতিতে তামাম বাংলা স্তব্ধ। নুসরতের এমন অভাবনীয় কথার মধ্যে কোনো রকম নীতিবোধ ও ভারতীয় সংস্কৃতির কোনো ছাপ নেই। নুসরতের সাংসদ হওয়ার সময় তার সমস্ত ডকুমেন্টে পরিস্কার করে উল্লেখ্য ছিল যে তিনি বিবাহিতা এবং নিখিল জৈন এর স্ত্রী। আজ নুসরতের এমন ব্যভিচারে বাকরুদ্ধ নিখিল জৈন। নুসরত প্রকাশ্যে বিবৃতি দেওয়ার পরেই নিজের সামাজিক পাতা থেকে স্ত্রী-র সমস্ত স্মৃতি মুছে ফেলেছেন নিখিল। ঘটা করে তুরস্কের বিয়ের যে এমন করুন পরিণতি হতে পারে তা শুধু নিখিল কেন কেউই ভাবতে পারেনি। সকলের অমতে নুসরাতকে ঘরের বউ করেছিলেন নিখিল। আজ এই পরিণতি কি নিখিলকে গুটিয়ে নিয়েছে? সেই জন্যেই কি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘অনেক জায়গা ঘুরে দেখলাম। দুনিয়াটা বোধ হয় এ ভাবেই চলে’!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media