Hoop VideoHoop Viral

Short Film: অজান্তে দেওরের সঙ্গে ঘনিষ্ঠ হলেন বৌদি, দরজা বন্ধ করে দেখুন সাহসী দৃশ্যের এই শর্টফিল্ম

করোনাকালীন সময়ে ঘরবন্দি জীবনে বিনোদনের সন্ধান করতে থাকে মানুষ। আর সেই সময়েই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম ও সামাজিক মাধ্যম। সেখানে নানা রকমের কন্টেন্ট হয়ে থাকে। তবে তাদের মধ্যে ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো ওয়েব কন্টেন্ট বেশি জনপ্রিয়তা পায়। এর মধ্যে বেশ কিছু ধারাবাহিক সিরিজের আকারে তৈরি হয়, কিছু আবার স্বল্পদৈর্ঘ্যের ছবির আকারেও মুক্তি পায়। সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে এই ধরণের ওয়েব কন্টেন্টগুলি। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে।

সম্প্রতি এরকম আবেদনশীল স্বল্পদৈর্ঘ্যের ছবিকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার ইউটিউবে রিলিজ হওয়া একটি বাংলা স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপক সাড়া ফেলল। এই শর্টফিল্মটি এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটির নাম হল ‘নিশা ভাবী কা ডর’। এই ছবির গল্প একটু অন্যরকম। সিরিজটি মূলত মানুষের শরীরের খিদে এবং তা থেকে করে ফেলা অন্যায় ও প্রতিশোধের একটি গল্পকে ঘিরে তৈরি হয়েছে। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে, এক একাকী মহিলার বাড়িতে এক যুবক পেয়িং গেস্ট হিসেবে আসে। প্রথম রাতেই ওই মহিলা ওই যুবককে কাছে ডেকে তার সাথে রাতভর মস্তি করে। তবে ভিডিওর শেষে ওই মহিলার পর্দাফাঁস হয়। এদিকে ওই যুবক তার দাদার খুনের বদলা নেয় এভাবেই। এভাবেই এই শর্টফিল্মের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই ছবিতে রয়েছে গরমাগরম বেডরুমের দৃশ্য। আর সেই দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী ও অভিনেতারা। তাদেরকে সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। সেই কারণেই আবেদনশীল দৃশ্যে ভরপুর এই স্বল্পদৈর্ঘ্যের ছবি এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ছবিটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ইউটিউবে ‘দারুন এন্টারটেইনমেন্ট’ চ্যানেলটিতে যেতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা