BollywoodHoop Plus

Nora Fatehi: দমকা হাওয়ায় স্পষ্ট অন্তর্বাস, পোশাক বিভ্রাটের শিকার হলেন নোরা ফতেহি, চলল সমালোচনা

গত বছর থেকেই নোরা ফতেহি (Nora Fatehi)-র জীবনযাত্রা বিতর্কের সম্মুখীন হয়ে উঠেছে। ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর কাছ থেকে একাধিক উপহার নিয়েছিলেন নোরা। ফলে বলিউডের একাংশ তাঁকে সুনজরে দেখছেন না। এমনকি নোরাকে দিল্লিতে ইডির দফতরে হাজিরা দিতে হয়েছে। এবার তাঁকে ঘিরে শুরু হল পোশাক বিতর্ক। তবে এটি নোরার অনিচ্ছাকৃত।

সম্প্রতি একটি কলেজ ক্যাম্পাসে নাচ করছিলেন নোরা। তাঁকে ঘিরে ছিলেন কলেজের ছাত্রছাত্রীরা। নোরার পরনে ছিল একটি নীল রঙের ফুলস্লিভ ড্রেস। ড্রেসটি ছিল সাইড স্লিটেড। নোরা একমনে নাচছিলেন। সবাই তাঁর সেই নাচ উপভোগ করছিলেন। কিন্তু হঠাৎই দমকা হাওয়ায় নোরার পোশাক উড়ে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হন নোরা। মুহূর্তেই নেটদুনিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে গেলে শুরু হয় বিতর্ক। কলেজ ক্যাম্পাসে নোরার নাচ নিয়ে অনেকেই কটাক্ষ করতে শুরু করেন। তবে নোরা এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

ইতিমধ্যেই ‘আইফা’-র মঞ্চ মাতিয়েছেন নোরা। আবু ধাবিতে বিভিন্ন ডিজাইনার পোশাকে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও ফিল্মের কাজ ছাড়াও এই মুহূর্তে নোরা একটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন।

মরক্কান বেলি ডান্সার নোরা ‘বিগ বস’-এর মাধ্যমে সকলের নজরে আসেন। এরপর দক্ষিণ ভারতীয় ফিল্মে আইটেম ডান্সার হিসাবে কাজ করলেও তাঁকে সর্বাধিক জনপ্রিয়তা এনে দিয়েছে বলিউড। গত বছর ‘ভুজ: দ্য প্রাইড অফ অনার’ ফিল্মে দ্বিতীয় নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন নোরা। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে দক্ষিণী ফিল্মেও।