whatsapp channel

Dev-Nusrat: দেবের ঢাকের তালে কোমর দোলালেন নুসরত!

আজ মহা ষষ্ঠী। দেবী দুর্গার (Durgapuja) বোধনের মধ্যে দিয়ে শুরু হয়ে গেল বাঙালির চিরকালের সর্বশ্রেষ্ঠ উৎসব। এ বছর অবশ্য পরিস্কার আবহাওয়া এবং কয়েকটি পুজো কমিটির আগেভাগে মণ্ডপ খুলে দেওয়ায় মহালয়ার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

আজ মহা ষষ্ঠী। দেবী দুর্গার (Durgapuja) বোধনের মধ্যে দিয়ে শুরু হয়ে গেল বাঙালির চিরকালের সর্বশ্রেষ্ঠ উৎসব। এ বছর অবশ্য পরিস্কার আবহাওয়া এবং কয়েকটি পুজো কমিটির আগেভাগে মণ্ডপ খুলে দেওয়ায় মহালয়ার দিন থেকেই ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছে প্রচুর মানুষ। পুজো আনুষ্ঠানিক ভাবে শুরু হওয়ার ঢের আগে থেকেই সপ্তমী অষ্টমীর ভিড় শুরু হয়ে গিয়েছিল বিভিন্ন মণ্ডপে। তবে পঞ্চমীর দিন দেখা গেল এক বহু প্রতীক্ষিত দৃশ্য। দেবের (Dev) ঢাকের তালে নেচে উঠলেন নুসরত জাহান (Nusrat Jahan)।

Advertisements

দক্ষিণ কলকাতার নামী পুজো সুরুচি সঙ্ঘ প্রতিবারই রেকর্ড ভিড় দেখে। এ বছরও পঞ্চমীর আগে থেকেই মণ্ডপে ভিড় করতে শুরু করেছে মানুষ। পঞ্চমীর দিনও ছিল জন জোয়ার। তার মাঝেই উপস্থিত হয়েছিলেন অভিনেতা সাংসদ দেব এবং নুসরত জাহান। মা দুর্গার সামনে ঢাকিদের সঙ্গে পাল্লা দিয়ে ঢাক বাজাতে দেখা গেল দেবকে। আর তাঁর বাজনার তালে তালে নাচতে শুরু করলেন নুসরত। এদিন তাঁর পরনে ছিল জমকালো সালোয়ার কামিজ। দেব পরেছিলেন পাঞ্জাবি পাজামা।

Advertisements

Dev-Nusrat: দেবের ঢাকের তালে কোমর দোলালেন নুসরত!

Advertisements

শুধু দেব নুসরত না, এদিন সুরুচির মণ্ডপে নেমেছিল তারকাদের ঢল। এসেছিলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস এবং ইন্দ্রনীল সেন। মন্ত্রী অরূপ বিশ্বাস সুরুচি সঙ্ঘের প্রাণপুরুষ। এর আগেও একাধিক বার ঢাকের কাঠি হাতে ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। পুজোর কটা দিন বিনোদন থেকে রাজনীতি সব জগতের মানুষরাই মেতে ওঠেন মা দুর্গার আরাধনায়। অন্যদিকে দেব নুসরত বিনোদন জগতের সতীর্থ হলেও তাঁদের আরো এক পরিচয় রয়েছে। তাঁরা দুজনেই তৃণমূলের সাংসদ। দুই জগতেই ভালো বন্ধুত্ব দুই তারকার।

Advertisements

উল্লেখ্য, পঞ্চমীর দিনই টলিউডের একাধিক পুজোর ছবিও মুক্তি পেয়েছে। তার মধ্যে অন্যতম ‘বাঘা যতীন’। দেব অভিনীত এই ছবিটির জন্য বহুদিন ধরে অধীর আগ্রহে অপেক্ষা করে ছিল বাংলার সিনে প্রেমী মহল। ট্রেলারেই একটা দারুণ সিনেমার আভাস পাওয়া গিয়েছিল। প্রথম দিনের দর্শকদের নিরাশ করেনি বাঘা যতীন। এখনো পর্যন্ত দেবের ছবির প্রতিক্রিয়া বেশ ভালোই।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই