Hoop PlusTollywood

Nusrat Jahan: শুধুমাত্র অন্তর্বাস পরেই ক্যামেরার সামনে এলেন নুসরত জাহান!

টলি পর্দা থেকে রাজনীতির মঞ্চ, সবেতেই বেশ ‘হিট’ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। জীবনের প্রতিটা মুহূর্ত যেমন অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে ছাড়েন না, তেমনই মাঝে মাঝে নানা বোল্ড লুকে ধরা দেওয়াটা তার অভ্যেস। কখনো হট ওয়েস্টার্ন অবতারে, কখনো আবার ট্র্যাডিশনাল লুকে সামনে আসেন নুসরত। অন্যান্য বং বিউটির মতো তিনিও অনুরাগীদের হৃদয়ে বারবার ঝড় তোলেন। যখনই সুন্দর করে সেজেগুজে তিনি প্রকাশ্যে আসেন, তাঁর দিক থেকে চোখ ফেরানো দায় হয়ে যায় অনুরাগীদের।

এবারও ঘটল সেরকমই। গ্রীষ্মের শুরুতেই উত্তাপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী। পরণে খোলামেলা পোশাক। আর তাতেই মাত হলেন তার অনুরাগীরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি আপলোড করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল অন্তর্বাস পরে থাকতে। এতেই বাড়ল উত্তাপ। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে সরু ফিতের সাদাকালো অন্তর্বাসে। সঙ্গে আধখোলা অবস্থায় গায়ে আছে একটি ছাইরঙা পাতলা হুডি। নিম্নাঙ্গে রয়েছে কালো কার্গো ট্রাউজার। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার নিটোল মধ্যদেশ, যেখানে উঁকি দিচ্ছে সুগভীর নাভিস্থল। চোখে সানগ্লাস, মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল- সব মিলিয়ে যেন বোল্ডনেসের সীমা ছড়িয়েছেন অভিনেত্রী।

ছবি দেখেই বোঝা যাচ্ছে যে খোলা আকাশের নিচেই ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর সেটা কোনো ছাদ বা কার্নিশের পাশে। দুরকমের পোজে দেখা গেছে অভিনেত্রীকে। একটিতে সামনের দিক থেকে তোলা হয়েছে তার সম্পুর্ন কায়াকে। অন্য ছবিতে সাইড লুক দিয়েছেন অভিনেত্রী। তবে দুটি ছবিতেই নিজের মেজাজে রয়েছেন তিনি। পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি তিনি। শুধু হ্যাজট্যাগ দিয়ে লিখেছেন, ‘আত্মার উৎসব’। এছাড়াও এই ছবির নেপথ্যে থাকা মানুষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আর এই ছবি দেখে যেমন উত্তাপে ভেসেছেন তার অনুরাগীদের একাংশ, তেমনই আবার অনেকেই করেছেন অনেক তির্যক মন্তব্য। কেউ কেউ ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। আবার একজন লিখেছেন, ‘দাবা খেলতে চাওয়া আমার নিষ্পাপ মন’; অন্যজন লিখেছেন, ‘আপনি কি ভাঙা সানগ্লাস পরেছেন নাকি’; আরেকজন লিখেছেন, ‘যতই চশমা পরে ছবি তুলুন না কেন, আমার চোখ তো ওই আর্টিফিসিয়াল চোখের দিকেই যেতে চায়’।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)