whatsapp channel

Nusrat Jahan: হটনেস অ্যালার্ট, ব্রালেট উপচে পড়ছে যৌবন, নুসরতের লাস্যে পারদ চড়ল নেটপাড়ায়

আগের থেকে সিনেমার সংখ্যা অনেক কমিয়ে দিলেও জনপ্রিয়তায় তেমন ভাঁটা পড়েনি নুসরত জাহানের (Nusrat Jahan)। টলিউড নায়িকা হওয়ার পাশাপাশি জনপ্রতিনিধিও ছিলেন তিনি। রাজনীতিতে যোগ দিয়ে হয়েছিলেন তৃণমূল সাংসদ। যদিও তাঁর…

Nirajana Nag

Nirajana Nag

আগের থেকে সিনেমার সংখ্যা অনেক কমিয়ে দিলেও জনপ্রিয়তায় তেমন ভাঁটা পড়েনি নুসরত জাহানের (Nusrat Jahan)। টলিউড নায়িকা হওয়ার পাশাপাশি জনপ্রতিনিধিও ছিলেন তিনি। রাজনীতিতে যোগ দিয়ে হয়েছিলেন তৃণমূল সাংসদ। যদিও তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, নিজের সংসদীয় এলাকায় যাওয়া ছাড়া আর সর্বত্রই ঘুরে বেড়ান তিনি। আর এবারে দলের তরফে টিকিট পাননি নুসরত। তাতে অবশ্য তেমন বিচলিত হতে দেখা যায়নি তাঁকে। নিজের অভিনয় কেরিয়ার নিয়েই দিব্যি আছেন নুসরত।

বছর দুই আগেই সন্তান জন্ম দিয়েছেন তিনি। মা হয়েছেন নুসরত। প্রথম সন্তান ঈশানের জন্ম দেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় ছেলেকে একেবারেই প্রকাশ্যে আনেন না অভিনেত্রী। অন্যান্য তারকাদের মতো সন্তানকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে পরিচয় না করিয়ে বরং আড়ালে রাখতেই স্বচ্ছন্দ নুসরত। জীবনসঙ্গী যশ দাশগুপ্তের মতও তেমনি। তাঁরা নিজেরা যদিও নেট মাধ্যমে খুবই সক্রিয়। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে তাঁদের ছবি, ভিডিও।

Nusrat Jahan: হটনেস অ্যালার্ট, ব্রালেট উপচে পড়ছে যৌবন, নুসরতের লাস্যে পারদ চড়ল নেটপাড়ায়

নেট পাড়ায় বেশ সক্রিয় থাকেন নুসরত জাহান। সবসময়ই কোনও না কোনও ছবি, ভিডিও শেয়ার করতেই থাকেন তিনি। ইনস্টাগ্রামে ৩০ লক্ষের বেশি অনুগামী রয়েছে তাঁর। সেখানে উঁকি দিলেই দেখা যাবে প্রচুর ফটোশুটের ছবি, রিল ভিডিও। সিনেমায় আর তেমন দেখা না গেলেও প্রায়ই কিন্তু ফটোশুট করতে থাকেন নুসরত। আর সেই সব ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। ঘুরতে যেতেও খুব ভালোবাসেন যশ নুসরত। সম্প্রতি ভ্যাকেশনের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

কলকাতার তীব্র গরমে ‘বিচ ভাইবস’ নিয়ে এসেছেন নুসরত। নীল সাদা টাই ডাই ঢিলেঢালা প্যান্ট আর শ্রাগ পরেছেন তিনি। ঊর্দ্ধাঙ্গে গোলাপি ব্রালেট। নেটিজেনরাও মুগ্ধ নুসরতের এই লুক দেখে। আগুন আর হৃদয়ের ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স। নুসরতের এহেন অবতার দেখে অনেকে প্রশংসা করেছেন। আবার কিছু ট্রোলও উঠেছে তাঁর কপালে।  তবে নেতিবাচকতার সঙ্গে কীভাবে লড়তে হয় তা বেশ ভালো ভাবেই বুঝে গিয়েছেন নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই