BollywoodHoop Plus

Nysa Devgan: স্বল্প পোশাকে নেটদুনিয়া কাঁপাচ্ছেন অজয় কন্যা নায়েশা দেবগণ

অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজল (Kajol)-এর কন্যা নায়েশা দেবগণ (Nysha Devgan) নাকি স্পটলাইটে থাকতে পছন্দ করেন না। অন্তত তাঁর পরিবারের তরফে এতদিন এমনটাই শোনা যেত। কিন্তু ইদানিং বিদেশে পড়তে গিয়ে পার্টিতে মেতেছেন নায়েশা। প্রায়ই তাঁকে দেখা যায় বিভিন্ন পার্টিতে। কিছুদিন আগেই নায়েশার স্পেনে ছুটি কাটানোর ছবি যথেষ্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার নায়েশা বদলাচ্ছেন তাঁর স্টাইল স্টেটমেন্ট।

সম্প্রতি একটি লেট নাইট পার্টিতে গিয়েছিলেন নায়েশা। ওই পার্টিতে তাঁর সাথে দেখা গিয়েছে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-কেও। এদিন পার্টিতে নজর কেড়েছেন নায়েশা। তাঁর পরনে ছিল ডেনিম শর্ট স্কার্ট ও আকাশি রঙের হল্টারনেক টপ। জাহ্নবী পরেছিলেন কালো রঙের ড্রেস। তবে এই পার্টিতে উপস্থিত ছিলেন ওরহান অবতারমণি (Orhan Awtarmani)। তিনি জাহ্নবীর বিশেষ বন্ধু। অনেকে অবশ্য তাঁকে জাহ্নবীর বয়ফ্রেন্ড বলে থাকেন। তবে ওই পার্টিতে দেখা যায়নি নায়েশার বয়ফ্রেন্ড বেদান্ত মহাজন (Vedant Mahajan)-কে।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

অপরদিকে হঠাৎই জাহ্নবী ও নায়েশাকে একসাথে দেখা যাচ্ছে। তাঁদের সাথে থাকছেন ওরহান। এর আগে তাঁদের একসাথে লন্ডনে সময় কাটাতে দেখা গিয়েছিল। জাহ্নবীর পরনে ছিল লাল রঙের ম্যাক্সি ড্রেস। নায়েশা পরেছিলেন লাল রঙের টপ ও নীল ডেনিম স্কার্ট। ওরহানের পরনেও ছিল লাল রঙের পোশাক। বর্তমানে নায়েশা বিদেশে পড়াশোনা করলেও তাঁর বলিউড ডেবিউ নিয়ে রটেছিল গুজব যা উস্কে দিয়েছিল নেপোটিজম বিতর্ক।

কিন্তু কাজল জানিয়েছেন, তিনি কোনোদিন নায়েশাকে বলিউডে আসার জন্য জোর করবেন না বা তাঁকে বারণ করবেন না। নায়েশা তাঁর জন্য সঠিক কেরিয়ার পছন্দ করবেন বলে আশাবাদী কাজল।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

whatsapp logo