whatsapp channel

Viral: নতুন হেয়ার স্টাইলে সাজতে ব্যস্ত সুন্দরী প্যাঁচা, মজাদার কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার (Social Media)র মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। পশুপাখির নানান রকম আনন্দের ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না তবে কয়েক ধরনের পেশা যা দেখতে আমাদের বেশ…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ার (Social Media)র মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। পশুপাখির নানান রকম আনন্দের ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না তবে কয়েক ধরনের পেশা যা দেখতে আমাদের বেশ ভালো লাগে। প্যাঁচা নিজের মা থাকে কিন্তু ৯০ ডিগ্রি অ্যাঙ্গেলে ঘুরিয়ে ফেলতে পারে, আর সেই প্যাঁচা যদি হয় সুন্দর চুল আছে তাহলে আপনার কি রকম লাগবে? শুনতে অবাক লাগলেও সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ঘুরপাক খাচ্ছে নতুন চুলের ছাঁট প্যাঁচার সেকি আনন্দ সে ক্যামেরার সামনে মাথা ঘুরিয়ে ঘুরিয়ে নিজের হেয়ার স্টাইল দেখাচ্ছে। সত্যি এটি না দেখলে আপনি বিশ্বাস করতে পারবেন না।

বেশ খানিকক্ষন দেখার পরে আপনি হয়তো বুঝতে পারবেন এটি প্যাঁচার আসল চুল নয় কোন নকল চুল প্যাঁচার মাথার উপরে দিব্যি বসিয়ে দেওয়া হয়েছে আর প্যাঁচাটি বুঝতেই পারছেনা তার এমন কায়দা-কানুন দেখে শুধুমাত্র তার মালকিন নয় গোটা বিশ্বের মানুষ রীতিমতো হাসির ফোয়ারা ছুটিয়েছেন। বর্তমানে যেখানে মানুষকে একটু হাসতে গেলে সাত-পাঁচ ভাবতে হয়, সেখানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এইরকম টুকরো-টুকরো ভিডিও তারা মানুষ সহজেই হাসতে শিখেছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, তবে পুজোর আগে এমন প্যাঁচার এমন হেয়ার স্টাইল যদি আপনাকে বেশ ভালো লাগায় তাহলে আপনিও বিউটি পার্লারে গিয়ে কোন হেয়ার স্পেশালিস্ট এর সঙ্গে কথা বলতে পারেন আপনাকেও কিন্তু এই হেয়ার স্টাইলে মন্দ লাগবে না। ভিডিওটি প্রায় সাড়ে চার হাজার শেয়ার হয়ে যায় তবেই দেশকাল সীমানার গণ্ডি পেরিয়ে ভিডিওটি কোথায় পৌঁছে গেছে। তবে ভিডিওটি কোন জায়গাটা পরিষ্কার করে বোঝা যায়নি, যেখানকারই হোক, এমন সুন্দরী পেঁচাকে দেখে প্রত্যেকেই তাজ্জব বনে গেছেন।

দেখে নিন প্যাঁচার হেয়ার স্টাইল এর নতুন ভিডিও-

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media