whatsapp channel

Paayel Sarkar: হট ফটোশুটে ভক্তদের ঘায়েল করলেন পায়েল!

পায়েল সরকার (Paayel Sarkar)-কে ইদানিং বড় পর্দায় দেখা যায় না। সেই ভাবে ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন না পায়েল। কারণও অজানা। তবে পায়েল বরাবর সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। তিনি বিভিন্ন ধরনের ফটোশুট শেয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পায়েল সরকার (Paayel Sarkar)-কে ইদানিং বড় পর্দায় দেখা যায় না। সেই ভাবে ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন না পায়েল। কারণও অজানা। তবে পায়েল বরাবর সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। তিনি বিভিন্ন ধরনের ফটোশুট শেয়ার করেন। কখনও সমালোচিত হন, কখনও প্রশংসিত। তবে থেমে থাকতে শেখেননি পায়েল। তিনি এবার শেয়ার করলেন একটি ইন্সটাগ্রাম রিল।

Advertisements

সপ্তাহান্তে পায়েল শেয়ার করেছেন ইন্সটাগ্রাম রিলটি। এই রিলে তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের গাউন। স্লিভলেস গাউনের উপরের অংশ সিকুইনড। গাউনের নিচের অংশে কোনো কারুকার্য না থাকলেও অংশটি ফ্লেয়ারড। নীল রঙের ঝালর রয়েছে ফ্লেয়ারড গাউনের নিচে। সামান্য ডিপ নেক গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে পায়েলের ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন পায়েল। সিল্কি চুল খোলা রয়েছে। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। কখনও দেখা যাচ্ছে, পায়েল দরজা খুলে বেরিয়ে আসছেন। কখনও তাঁকে দেখা যাচ্ছে গাউন সামলে নেমে আসছেন সিঁড়ি দিয়ে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে পায়েল লিখেছেন, সে নিজের জীবনের রূপকথা নিয়ে বাঁচে। ক্যাপশনের সাথে একটি পরীর ইমোজি জুড়েছেন তিনি।

Advertisements

নেটিজেনদের একাংশ পায়েলের সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে লিখেছেন, সামনে থেকে দেখলে পায়েলকে বয়স্ক লাগে। বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরে যোগদান করলেও বর্তমানে রাজনীতি থেকে অনেকটাই দূরে রয়েছেন পায়েল। তিনি জানিয়েছেন, বিজেপিতে যোগদানের পর মাত্র তিন-চার মাস কাজ করেছেন তিনি। কিন্তু রাজনীতিতে যোগ দেওয়ার পর পায়েল বুঝতে পেরেছিলেন অভিনয়ই তাঁর প্রথম প্রায়োরিটি ও প‍্যাশন।

Advertisements

গত বছর রিলিজ করেছে পায়েল অভিনীত ফিল্ম ‘কুলফি’। এই ফিল্মটি বক্স অফিসে অসফল হয়েছে। বর্তমানে সুদীপ দাস (Sudip Das)-এর পরিচালনায় একটি নতুন ফিল্মে কাজ করছেন পায়েল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo
Advertisements