Advertisements

VIRAL: অক্ষরাকে একা পেয়ে মাখোমাখো রোমান্সে মাতলেন পবন‌ সিং, জুটির কেমিস্ট্রি দেখে ঘুম উড়বে

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

ভোজপুরী গানগুলি আজকাল তুমুল জনপ্রিয়। ভোজপুরী ইন্ডাস্ট্রিতে অনেক তারকা জনপ্রিয়, এবং তাদের মধ্যে একজন পবন সিং। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে পবন সিং-এর গান ট্রেন্ড। দ্রুত গতিতে বাড়ছে তার ভক্তের সংখ্যা। তার গানগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সাথে সাথে হিট হয়ে যায়। পবন সিং অনেক অভিনেত্রীর সাথে কাজ করেছেন এবং তাদের মধ্যে একজন হলেন অক্ষরা সিং। একসঙ্গে তারা বহু বছর ধরে অনেক হিট নম্বর দিয়েছে।

ভোজপুরী সুপারস্টার পবন সিং এবং অক্ষরা সিংয়ের ঝলমলে কেমিস্ট্রি জনসাধারণের মধ্যে একটি বড় হিট। তাদের পুরনো ও নতুন গানের ট্রেন্ড থাকে প্রতিদিনই। অক্ষরা সিং এবং পবন সিং এখন প্রায়ই একসাথে অনেকগুলো সিনেমায় অভিনয় করেছেন এবং তাদের প্রতি একটি গান। অনেক হিট গান রয়েছে যা এখনও সকলের কাছে প্রিয়। আর তার মধ্যে একটি হিট নম্বর ‘হামহু জওয়ান বানি তুহু জওয়ান’। গানটিতে চূটিয়ে রোমান্স করতে দেখা যাচ্ছে পবন সিং ও অক্ষরা সিংকে। তাদের অতুলনীয় রসায়ন ভক্তরা অপেক্ষায় থাকেন, কখন তারা এমন একটা অসাধারণ নাচ পরিবেশন করবেন।

পবন সিং এবং অক্ষরা সিং ‘হামহু জওয়ান বানি তুহু জওয়ান’ ভোজপুরি গানের সাথে কোমর দোলালেন আর প্রচুর রোমান্স করলেন। জুটির রসায়ন খুব ভালো লাগছে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ভক্তরা। এই গানটি হিট ভোজপুরী অ্যালবাম সত্যের। পবন সিং এবং অক্ষরা তাদের নাচ দিয়ে ইন্টারনেটে রীতিমতন আগুন ধরিয়ে দিয়েছেন। পার্কে তারা চূটিয়ে প্রেম করতে দেখা যায় দম্পতিকে। হামহু জওয়ান বাণী গান এই গানের কথা ও সুর খুবই সুন্দর।

‘হুমহু জওয়ান বানি তুহু জওয়ান’ গানটি আপলোড করা হয়েছে ওয়েব মিউজিক ইউটিউব চ্যানেলে। অনেক অনেক ভিউ ও হাজারো লাইক ভরে গেছে। তবে আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ রোমান্টিক ভিডিও-

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow