Hoop Viral

VIRAL: ওড়না ছাড়াই বাতাসে উড়ল লেহেঙ্গা, এই গানে স্বপ্না চৌধুরীকে দেখেই বেসামাল নেটিজেনরা

করোনাকালীন সময়ে দেশের বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর গ্রীষ্মের শুরুতেই অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের (Pawan Singh) একটি নতুন গান। সম্প্রতি ডিসেম্বরে ‘লেহেঙ্গা লেহক যায়ে’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে স্বপ্না চৌধুরীকেও (Swapna Chowdhury)। ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর শুরুতেই নায়কের গ্র্যান্ড এন্ট্রি হচ্ছে একটি বুলেট বাইকে। তার পরণে চকোলেট রংয়ের একটি লেদার জ্যাকেট। দলবল ও হাতে পিস্তল নিয়ে গজের শুরুতেই দেখা গেল পবন সিংকে। তারপর দেখা গেল নায়িকা স্বপ্না চৌধুরীকে। তার পরণে ছিল গোলাপি ও হলুদ রংয়ের লেহেঙ্গা। শুরু থেকেই নায়িকাকে কাছে ডাকার চেষ্টায় মশগুল নায়ক। তবে তাকে বিশেষ এক পাত্তা দিতে নারাজ নায়িকা। এভাবেই গানের মাঝে তুমুল নাচতে দেখা গেল দুজনকে। শেষমেষ নায়িকাকে কাছে টেনে নিজের মতো করে রোমান্স করলেন পবন সিং। গানের মধ্যে উত্তেজনাপূর্ণ ভাষা এবং ঘনিষ্ঠতা রয়েছে পর্যাপ্ত পরিমাণে।

এই গানটি গেয়েছেন শিল্পী রাজ এবং পবন সিং নিজেই। এটি লিখেছেন ধীরাজ বাবুয়ান এবং সুর করেছেন প্রিয়াংশু সিং। ইউটিউবে ‘ভাইরাল ভোজপুরী’ নামের একটি জনপ্রিয় চ্যানেল থেকে আপলোড করা হয়েছে এই গানের ভিডিও। ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। হাজার হাজার লাইকে আপাতত ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে পবন ও স্বপ্নার এই গানের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by VYRL Bhojpuri (@vyrlbhojpuri)