whatsapp channel

Bipasha Basu: মাতৃত্বের খুশিতে ডগমগ বিপাশা, বেবি কিক উপভোগ অভিনেত্রীর

মাতৃত্বের লাবণ্য ছুঁয়ে যাচ্ছে বঙ্গ তনয়া বিপাশার সারা শরীর জুড়ে। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল তৈরি করেছেন অভিনেত্রী, যেখানে তার পরনে রয়েছে সম্ভবত সবুজ রংয়ের ঢিলে ঢালা পোশাক, খোলা চুল আর…

Avatar

মাতৃত্বের লাবণ্য ছুঁয়ে যাচ্ছে বঙ্গ তনয়া বিপাশার সারা শরীর জুড়ে। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল তৈরি করেছেন অভিনেত্রী, যেখানে তার পরনে রয়েছে সম্ভবত সবুজ রংয়ের ঢিলে ঢালা পোশাক, খোলা চুল আর এক মুখ হাসি। ভিডিওতে দেখা যাচ্ছে বেবি কিক উপভোগ করছেন অভিনেত্রী। এই রিল ভিডিও ঘিরে অনুরাগীরা ভিড় জমিয়েছেন বিপাশার সোশ্যাল মিডিয়ার ঘরে। বঙ্গ তনয়া সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকলেও ছবির পর্দা থেকে একেবারেই গায়েব। তাই হঠাৎ করে তার প্রেগন্যান্সির ভিডিও এবং ছবি দেখে লোভ সামলাতে পারেনি নেট জনতা। অনেকেই অন্তঃসত্বা অভিনেত্রীকে শুভ কামনা জানিয়েছেন, কেউ কেউ প্রশংসা করেছেন।

গত বছর থেকে চলতি বছর পর্যন্ত বলি পাড়ায় প্রচুর গুড নিউজ এসেছে। সম্প্রতি মা হয়েছেন সোনম কাপুর, হতে চলেছেন আলিয়া ভাট এবং বঙ্গ তনয়া বিপাশা বসু গ্রোভার।

প্রসঙ্গত, করণ সিং গ্রোভারের এটি তিন নম্বর বিয়ে হলেও, বিপাশা কিন্তু প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন ২০১৬ সালে এই করণের সঙ্গেই। এর আগে প্রেম ভেঙেছে গড়েছে, গুঞ্জন এসেছে গিয়েছে, অথচ করণের সঙ্গে পাকা হাতে সংসার সামলাচ্ছেন বিপাশা দীর্ঘ ছয় বছর ধরে। আর, ছয় বছর পরেই বহুদিনের স্বপ্ন সত্যি হতে চলেছে তার। প্রথমবারের জন্য মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

একটা সময় বলিউডে চুটিয়ে অভিনয় করেছিলেন বিপাশা। তার গড়ন-চলন-বলন সব কিছুর মধ্যে একটা ডেসপারেট হাবভাব ছিল। অবশ্য, অভিনয় জীবনে আসার আগে চিকিৎসাশাস্ত্র নিয়ে পড়াশোনা করার বিশেষ ইচ্ছা ছিল তার, কিন্তু হটাৎ করেই অভিনয় জগতে পা রাখেন । প্রথমেই বলিউড নয়, প্রথম প্রথম মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন তিনি। তারপরেই ফিল্মে চান্স। তখন ছিল ২০০১, সেইসময় ‘ আজনবি’ দিয়ে কেরিয়ার শুরু করেন বিপাশা। ঠিক এর পরের বছর অর্থাৎ ২০০২ সালে তিনি ২০০২ তেলেগু ভাষায় নির্মিত ছবি ‘টক্করী দোঙ্গা’ এবং বিক্রম ভাটের পরিচালনায় আদি-ভৌতিক ‘রাজ’ ছবিতে অভিনয় করেন। এভাবেই কেরিয়ার এগিয়ে চলে, কিন্তু, ভৌতিক ছবি অ্যালন এর সেটে এসে সমস্ত সমীকরণ বদলে যায়, একেবারে পাকা গৃহিণী হয়ে ওঠেন, এবারে মা হওয়ার পালা।

whatsapp logo