Hoop PlusReality show

Sudip-Pritha: টাকার লোভেই বয়স্ক সুদীপকে বিয়ে করেছেন! মুখ খুললেন স্ত্রী পৃথা

শুরুর দিন থেকেই সমালোচিত হয়ে চলেছেন স্টার জলসায় সম্প্রচারিত ‘ইস্মার্ট জোড়ি’-তে অংশগ্রহণকারী দম্পতিরা। প্রায়ই ট্রোল করা হচ্ছে সম্রাট মুখার্জী (Samrat Mukherjee) ও ময়না মুখার্জী (Moyna Mukherjee)-কে। তা অবশ্যই তাঁদের আর্থিক অভাব নিয়ে মিথ্যাচার করার জন্য। কিন্তু এবার ট্রোলের সম্মুখীন হলেন সুদীপ মুখোপাধ্যায় (Sudip Mukherjee) ও তাঁর স্ত্রী পৃথা চক্রবর্তী (Pritha Chakraborty)। প্রসঙ্গত, পৃথা সুদীপের দ্বিতীয় স্ত্রী।

এদিন শোয়ের সঞ্চালক জিৎ (Jeet) সুদীপ ও পৃথার প্রতি সোশ্যাল মিডিয়ার ধেয়ে আসা ট্রোলের কথা জানালেন। এমনকি তিনি নিজেই পড়ে শোনালেন কমেন্টগুলি। প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে সুদীপের। দ্বিতীয় স্ত্রী পৃথার সঙ্গে তাঁর বয়সের ফারাক অনেকটাই। নেটিজেনদের একাংশ কমেন্ট করেছেন, সুদীপ ও পৃথার সম্পর্ক বাস্তবেও ‘শ্রীময়ী’-র মতো। পুরানো স্ত্রীকে ডিভোর্স করে সুদীপ বিয়ে করেছেন এক অল্পবয়সী মহিলাকে। প্রসঙ্গত, ‘শ্রীময়ী’ সিরিয়ালে সুদীপ অভিনীত চরিত্রটিও কিন্তু অনেকটা এইরকম ছিল। অনেকে লিখেছেন, পৃথা কি সুদীপকে টাকার জন্য বিয়ে করেছেন? কোনো অল্পবয়সী ছেলে পাননি?

সুদীপ ও পৃথা শান্তভাবেই দুটি প্রশ্নের জবাব দিয়েছেন। সুদীপ জানিয়েছেন, প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরেও রয়েছে বন্ধুত্বের সম্পর্ক। এমনকি তাঁদের সন্তানের দায়িত্ব দুজনেই ভাগ করে নিয়েছেন। পৃথা জানান, সুদীপের প্রথম স্ত্রীর সঙ্গে বন্ধুর মতোই মেশেন তিনি। দ্বিতীয় প্রশ্নের উত্তর দিতে গিয়ে পৃথা জানান, সত্যিই তিনি তাঁর ভালোবাসার মানুষকে খুঁজে পাননি অল্প বয়সে কোনো ছেলের মধ্যে।

অপরদিকে সুদীপ মজা করে বলেন, তাঁর টাকা নেই। তিনি সাইকেল নিয়ে যাতায়াত করেন। পিৎজা খান না। মুড়ি খেতে হয় তাঁকে। কিন্তু পৃথা বলেন, তিনি সুদীপের টাকার জন্য তাঁকে বিয়ে করেননি। সুদীপ ও পৃথার বিবাহিত জীবনের ছয় বছর পূর্ণ হয়ে গেছে। ঋদ্ধি (Ridhdhi) ও বালি (Bali) নামে তাঁদের দুই পুত্রসন্তান রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo