BollywoodHoop PlusRegional

Priya Prakash: বিয়ের জন্য পাত্র খুঁজছেন প্রিয়া প্রকাশ!

প্রিয়া প্রকাশ ভেরিয়ার (Priya P.Varrier) মানেই কয়েক বছর আগে ভাইরাল হওয়া একটি ভিডিও। স্কুল গার্লের পোশাকে নিখুঁত ভাবে চোখ মেরে সকলকে তাক লাগিয়েছিলেন প্রিয়া। তবে এছাড়াও একাধিক কন্নড় ও মালয়ালম ফিল্মে অভিনয় করেছেন তিনি। টি-সিরিজ প্রযোজিত ফিল্ম ‘ইয়ারিয়াঁ 2’-র মাধ্যমে বলিউডেও আত্মপ্রকাশ করতে চলেছেন প্রিয়া। যথেষ্ট সফল এই মডেল-অভিনেত্রী নাকি ইন্সটাগ্রামে ছবি দিয়ে পাত্রের খোঁজ করছেন!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রিয়া দিওয়ালি ফটোশুটের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে প্রিয়ার পরনে রয়েছে লাল রঙের ব্রাইডাল শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সোনালি রঙের কারুকার্য তার সাথে কালো রঙের শর্ট স্লিভ ব্লাউজ পরেছেন প্রিয়া। ব্লাউজ জুড়েও রয়েছে জরির কারুকার্য। পিঠে রয়েছে লটকান। উজ্জ্বল মেকআপ করেছেন প্রিয়া। কিন্তু হালকা লিপস্টিক পরেছেন। খোঁপায় জড়িয়েছেন সাদা ফুলের মালা। কানে পরেছেন সোনালি রঙের স্টোন স্টাডেড ঝুমকো। কপালে রয়েছে স্টোন স্টাডেড মাঙ্গটিকা। দুই হাতে স্টোন স্টাডেড বালা পরেছেন প্রিয়া। হাতে নিয়েছেন জরির কাজ করা ভেলভেটের বটুয়া। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে প্রিয়া লিখেছেন, এবার তাঁর জন্য বর খুঁজে পাওয়া যাবে। তার সাথেই বাজীর ইমোজি জুড়েছেন তিনি।

প্রিয়ার পুরুষ বন্ধুদের অনেকেই তাঁর ছবির নিচে কমেন্ট করে লিখেছেন, তাঁরা প্রিয়াকে বিয়ে করতে রাজি। তবে সবটাই ঘটেছে মজার ছলে। নেটিজেনদের একাংশ প্রিয়ার জন্য সঠিক পাত্রের প্রার্থনা করেছেন। তবে প্রিয়ার কেরিয়ারের গতি দেখে মনে হয় না তিনি এত তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে রাজি।

কিছুদিন আগে প্রিয়াকে সাঁওতালি সাজে দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। তাঁর সাজ ঘিরে তৈরি হয়েছিল বিতর্ক। তবে পরবর্তীকালে প্রিয়া জানান, ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য ওই সাজে সেজেছিলেন তিনি।

whatsapp logo