Hoop PlusTollywood

Prosenjit Chatterjee: দূরে থাকায় যে কাছের মানুষকে মিস করছেন প্রসেনজিৎ

গত বছর মহালয়ার দিন মুক্তি পেয়েছিল দেব (Dev) প্রযোজিত আগামী ফিল্ম ‘কাছের মানুষ’-এর মোশন পোস্টার। পোস্টারে একটি রেললাইনের দুই পারে দেখা গিয়েছিল দেব ও প্রসেনজিৎ-কে। আগামী 30 শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘কাছের মানুষ’। পুজোর মুখে শেষ লগ্নের প্রচারে ব্যস্ত প্রসেনজিৎ ও দেব। বিভিন্ন প্রোমোশনাল ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তাঁরা। কিন্তু তার মধ্যেও নিজের পুত্র তৃষাণজিৎ (Trishanjeet Chatterjee)-কে মিস করছেন প্রসেনজিৎ।

সম্প্রতি হ্যাশট‍্যাগ ‘কাছের মানুষ’ লিখে তৃষাণজিৎ -এর সাথে একটি ছবি শেয়ার করেছেন প্রসেনজিৎ। ছবিতে তৃষাণজিৎ-এর পরনে রয়েছে মেরুন রঙের কুর্তা ও সাদা আলিগড়ি পাজামা। প্রসেনজিৎ পরেছেন ব্রাউন রঙের আঙরাখা ও অফ হোয়াইট ধুতি। দুজনের হাতেই সাদা মাস্ক। একে অপরের দিকে ইঙ্গিত করছেন। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে প্রসেনজিৎ লিখেছেন, অন্য শহরে থাকার কারণে তিনি মিস করছেন তৃষাণজিৎ-কে। নেটিজেনদের একাংশের কথায়, এই ছবি যেন নতুন ও পুরানোর অসাধারণ মেলবন্ধন। গত বছর পুজোর সময় তৃষাণজিৎ-এর সাথে প্রতিমা দর্শন করতে বেরিয়েছিলেন প্রসেনজিৎ। তাঁদের দুজনকে একসাথে বাইরে লাঞ্চে যেতেও দেখা গিয়েছে।

ইদানিং মাঝে মাঝেই প্রসেনজিৎ-এর সাথে তৃষাণজিৎ-কে সময় কাটাতে দেখা যায়। কয়েক মাস আগে প্রসেনজিৎ তাঁর ছেলের সাথে সাইক্লিং-এর ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। অপরদিকে ক্রমশ এগিয়ে আসছে ‘কাছের মানুষ’-এর মুক্তির দিন। বাঙালির শ্রেষ্ঠ উৎসব প্রসেনজিৎ-এর কাছে হতে চলেছে প্রতিযোগিতার ভূমি। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘আয় খুকু আয়’-এর বক্স অফিস কালেকশন আশানুরূপ ছিল না। কিন্তু ‘কাছের মানুষ’ ভিন্ন স্বাদের ফিল্ম। ফলে এই ফিল্ম প্রসেনজিৎ-এর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং।

একই দিনে মুক্তি পেতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। তাঁর বিপরীতে অভিনয় করছেন পরমব্রত। ফলে প্রেক্ষাগৃহে কার্যতঃ লড়াইয়ে নামতে চলেছেন প্রসেনজিৎ, পরমব্রত ও দেব। কাজ করবে কি প্রসেনজিৎ স্টাইল অথবা দেব ম্যাজিক? নাকি পরমব্রত-ঝড় সব হিসাব পাল্টে দেবে?

whatsapp logo