whatsapp channel

ঘরোয়া জাঁকজমকে ইউভানের অন্নপ্রাশন, একরত্তি খুদের মুখেভাত অনুষ্ঠান সেরে ফেললেন রাজ-শুভশ্রী

দেখতে দেখতে ছয় মাস পার। আজ সম্পন্ন হল ছোট্ট ইউভানের অন্নপ্রাশন এর অনুষ্ঠান। একদম ধুতি পাঞ্জাবি গায়ে চাপিয়ে সে খেতে বসেছে। যেই না তার মুখে পায়েস দেওয়া হয়, অমনি কান্না…

Avatar

HoopHaap Digital Media

দেখতে দেখতে ছয় মাস পার। আজ সম্পন্ন হল ছোট্ট ইউভানের অন্নপ্রাশন এর অনুষ্ঠান। একদম ধুতি পাঞ্জাবি গায়ে চাপিয়ে সে খেতে বসেছে। যেই না তার মুখে পায়েস দেওয়া হয়, অমনি কান্না শুরু। সে কিছুতেই পায়েস খাবে না। একবার মুখ এদিক ওদিক করে সারা গালে মাখে। এমন ভিডিও শুভশ্রীর ইনস্টাগ্রামে জ্বলজ্বল করছে। দেখুন,

১২ সেপ্টেম্বর, ২০২০ শ‌নিবার রাজ শুভশ্রীর কোলে এসে এই ছেলে, যাকে নিয়ে মাতোয়ারা অনেকেই। বর্তমানে টলিউডে এই ইউভান হল জনপ্রিয় সেলিব্রিটি কিড। আজ দাদুর হতেই তার প্রথম মুখে ভাতের অনুষ্ঠান সম্পন্ন হল।

এদিন রাজ ঘরনী শুভশ্রী সেজেছিলেন শাড়ি ও সোনার গয়নায়, রাজের পরনে পেস্তা সবুজ পাঞ্জাবী আর ইউভান এর গায়ে। হলুদ পাঞ্জাবী। এদিন শুভশ্রীর বাপের বাড়িতে এই শুভ অনুষ্ঠান সম্পন্ন হয়। তার বাবা এদিন নাতির মুখে প্রথম অন্ন তুলে দেন। এই অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন পাড়ার অনেকেই, যদিও সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন কিনা তা জানা যায়নি।

টলিউডে রাজ শুভশ্রীর সন্তান ইউভান এমনই একটি জায়গায় পৌঁছে গেছে যেখানে দাড়িয়ে যারা যারা রাজ ও শুভশ্রীকে চেনেন তারা প্রত্যেকেই ইউভানকেও বিশেষ ভাবে চেনেন। সেলিব্রিটি কিড বলে কথা। তাছাড়া এই পুঁচকে এতটাই ক্যামেরা ফ্রেন্ডলি যে ওর চোখ সবসময় লেন্সেই আটকে থাকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media