whatsapp channel

Raj-Subhashree: আফ্রিকার জঙ্গলে কি করছেন রাজ-শুভশ্রী! দেখুন ভিডিও

পৃথিবীর সবথেকে বড় ওয়াইল্ডলাইফ মাইগ্রেশন হয় কেনিয়ার মাসাইমারা জঙ্গলে। কেনিয়া থেকে তানজানিয়া অব্দি বিস্তৃত এই জঙ্গল। আফ্রিকান উপজাতি মাসাইদের নাম অনুযায়ী এর নামকরণ। চিতাবাঘ, সিংহ প্রভৃতি জংলি প্রাণীর জন্য বিখ্যাত…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

পৃথিবীর সবথেকে বড় ওয়াইল্ডলাইফ মাইগ্রেশন হয় কেনিয়ার মাসাইমারা জঙ্গলে। কেনিয়া থেকে তানজানিয়া অব্দি বিস্তৃত এই জঙ্গল। আফ্রিকান উপজাতি মাসাইদের নাম অনুযায়ী এর নামকরণ। চিতাবাঘ, সিংহ প্রভৃতি জংলি প্রাণীর জন্য বিখ্যাত এই অভয়ারণ্য। এর আগে কাকাবাবু সিরিজের একটি ছবিতে দেখা গেছে মাসাইমারার এই অরণ্যের অভূতপূর্ব দৃশ্য। আর এবার সেখানেই কি ঘুরতে যাওয়ার প্ল্যান করছেন রাজ-শুভশ্রী (Raj-Subhashree) জুটি?

টলিউডের সিনে-কাপলদের মধ্যে অন্যতম চর্চিত হল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জুটি। নিজেদের ব্যক্তিগত জীবনকেও জনসমক্ষে তুলে ধরেন তারা। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। আরে এবার পরিচালক রাজ চক্রবর্তী নিজের ইনস্টাগ্রাম থেকে পোস্ট করলেন একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, মাসাইমারার জঙ্গলের একটি ফাঁকা জায়গায় হেঁটে যাচ্ছেন তার অর্ধাঙ্গিনী। সামনেই উৎসবে মেতে উঠেছেন মাসাই উপজাতির পুরুষ ও রমণীরা। লাফ দেওয়ার মধ্যে একটি অদ্ভুত নৃত্য পরিবেশন করছেন তারা। তাদের কাছেই হেঁটে গেলেন এই জুটি। আর শেষমেষ তাদের তালে লাফ দিয়ে নৃত্য করতে দেখা গেল রাজকে। যদিও ভিডিওটি আগের। কিন্তু এই ভিডিও আবার পোস্ট করে তিনি লিখেছেন, ‘মাসাইমারা কলিং’। তাহলে কি আবার সেখানে যাওয়ার প্ল্যান করছেন তারা? ভিডিওটি কিন্তু সেই কথাই বলছে।

এই সম্ভাবনা তৈরি হয়েছে জুটির আপকামিং শিডিউল দেখে। আপাতত কাজের বিরতি রয়েছে রাজ চক্রবর্তীর। কারণ সম্প্রতি শেষ হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, যার সিংহভাগ দায়িত্বে ছিলেন তারকা বিধায়ক। এখন সেই কাজ শেষ। আপাতত ছবির কাজও সেরকম নেই। তাই এখন ঘুরতে যাওয়ার প্ল্যান করতেই পারেন দুজনে।

তবে এই ভিডিও দেখে অনুরাগীদের নানা রকমের মন্তব্য চোখে পড়ার মতো। অনেকেই যেমন তাদের সেখানে যেতে বলেছেন, অনেকেই আবার করেছেন হাসাহাসি। কেউ আবার প্রস্তাবও দিয়েছেন নানারকম। একজন লিখেছেন, ‘বুনিপের সঙ্গে ছবি তুলে আসবেন কিন্তু’; কেউ আবার লিখেছেন, ‘এটা নিয়ে একটা সিনেমা হয়ে যাক’; আবার একজন লিখেছেন, ‘ওখানে গেলে এরকম ভিডিও আবার দেখতে চাই’।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা