Hoop PlusRegional

Porimoni: পরীমণির ছেলের দুধ চুরি করে খেল কে!

একরত্তি রাজ্য (Shamim Mohammed Rajya)-কে ঘিরে আবর্তিত হয় পরীমণি (Porimoni)-র জীবন। বাংলাদেশের জনপ্রিয় তথা বিতর্কিত অভিনেত্রী বর্তমানে নিজের সন্তানকেই সবচেয়ে বেশি প্রাধান্য দেন। রাজ্যের মুখের দিকে তাকিয়ে তাঁর স্বামী শরিফুল রাজ (Shariful Razz)-এর সাথে আবারও থাকতে শুরু করেছেন পরীমণি। রাজ্যের প্রতিটি মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করে নেন তিনি। একবার মধ্যরাতে রাজ্যকে স্তন্যপান করানোর ছবিও শেয়ার করেছিলেন পরীমণি। কিন্তু এবার রাজ্যের জন্য বরাদ্দ দুধ কিনা খেয়ে নিলেন তার মাসি। অবশ্য এরপরেই তিনি ধরা পড়েছেন রাজ্যের মায়ের কাছে।

পরীমণি নিজেই শেয়ার করেছেন একটি ভিডিও। ভিডিওটি তোলা হয়েছে রাজ্যের মামারবাড়িতে। সেখানে সম্প্রতি মায়ের সাথে হেলিকপ্টার চেপে ঘুরতে গিয়েছিল একরত্তি রাজ্য। পরীমণির শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে রাজ্যের মাসি খাটে বসে বাটি ভর্তি দুধ খাচ্ছেন। পরীমণি মজা করে রাজ্যকে বললেন, তার সব দুধ মাসি খেয়ে নিলেন। রাজ্যের মাসি অবশ্য এক বাটি দুধ চুপচাপ খেয়েই নিলেন। এরপর তিনি বললেন, রাজ্যকে ঠিকমতো খাবার দেওয়া হচ্ছে কিনা তা যদি তার মা না দেখেন, তাহলে তার মাসিকেই দেখতে হবে। মজাদার এই ভিডিওটি নেটিজেনদের যথেষ্ট পছন্দ হয়েছে। মাত্র কিছুদিন আগেই রাজ্যের অন্নপ্রাশন হয়েছে।

অন্নপ্রাশনে তাকে তার বাবা রাজের উপহার ছিল সোনার বাটি ও চামচ। তাতে ভাত খেয়েছে রাজ্য। অপরদিকে পরীমণি ছেলের অন্নপ্রাশনে নিমন্ত্রণ করেছিলেন অনাথ শিশুদের। তাদের সকলকে নিজের হাতে পরিবেশন করে পেটভরে খাইয়েছেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় সকলের সাথে শেয়ার করে নিয়েছিলেন পরীমণি।

রাজ্য তার মা-বাবাকে এক সূত্রে বেঁধে রেখেছে। গত বছরের শেষ দিনে পরীমণি তাঁর স্বামী রাজের সাথে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন। রাজের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ তুলে রক্তমাখা বালিশের ছবি শেয়ার করেছিলেন তিনি। কিন্তু শেষ অবধি রাজের সাথে পরীমণির মিটমাট হয়ে যায়। দুজনে মিডিয়ায় বিবৃতি দিয়ে জানান, তাঁরা রাজ্যের মুখের দিকে তাকিয়ে আবারও একসাথে থাকার সিদ্ধান্ত নিয়েছেন । কারণ তাঁরা রাজ্যকে একটি সুস্থ শৈশব উপহার দিতে চান।

whatsapp logo