whatsapp channel

Rakhi Sawant: ঐশ্বর্যকে সরিয়ে যোধাবাঈ-এর চরিত্রে রাখি সাওয়ান্ত! দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বরাবর অভিযোগ করেন, তাঁকে বলিউডে আইটেম ডান্স বা নায়িকার চরিত্রে ভাবা হয় না। বিগ বসের ঘরে যাওয়ার সময় সলমান খান (Salman Khan)-এর মুখোমুখি হয়ে একাধিক বার…

Avatar

HoopHaap Digital Media

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বরাবর অভিযোগ করেন, তাঁকে বলিউডে আইটেম ডান্স বা নায়িকার চরিত্রে ভাবা হয় না। বিগ বসের ঘরে যাওয়ার সময় সলমান খান (Salman Khan)-এর মুখোমুখি হয়ে একাধিক বার রাখির গলায় শোনা গিয়েছে অভিযোগের সুর। তাই কিছুদিন ধরে দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছেন রাখি। ইদানিং তিনি বিশেষ একটি মোবাইল অ্যাপের মাধ্যমে বলিউড ও হলিউডে বিভিন্ন নায়িকা চরিত্রে নিজের মুখ বসিয়ে ইন্সটাগ্রামে ফিল্মের ক্লিপিংস শেয়ার করছেন।

সম্প্রতি রাখি শেয়ার করেছেন হৃত্বিক রোশন (Hritwik Roshan) ও ঐশ্বর্য রাই (Aishwarya Rai) অভিনীত ‘যোধা-আকবর’-এর কয়েকটি ভিডিওর কোলাজ শেয়ার করেছেন যাতে যোধাবাঈ-এর চরিত্রে ঐশ্বর্যর মুখের জায়গায় রাখি বসিয়ে দিয়েছেন নিজের মুখ। ভিডিও কোলাজটি শেয়ার করে রাখি লিখেছেন, নিজের রবিবারকে স্পেশ‍্যাল করে তোলার জন্য তাঁর এই প্রচেষ্টা। ভিডিও কোলাজটি দেখে রাখির অনুরাগীরা লিখেছেন, সার্জারির আগে রাখি যথেষ্ট সুন্দরী ছিলেন। সেই সময় তাঁকে অনায়াসেই যোধাবাঈ-এর চরিত্রে সিলেক্ট করা যেত।

এর আগে রাখির সমাজসেবামূলক কাজের কথাও সামনে এসেছে। ঘটনাচক্রে জিম থেকে বেরোনোর সময় রাখির সঙ্গে দেখা হয় চলতি বছরের ‘মিস্টার ইন্ডিয়া’ প্রতিযোগিতার বিজয়ীর। তিনি বলেন, তিনি রাখিকে চেনেন। কারণ তাঁর শৈশবে রাখি তাঁর স্কুলে এসেছিলেন। মুম্বইয়ের একটি বিএমসি স্কুলে রাখি ছাত্রছাত্রীদের জন্য কম্পিউটার, এয়ার কন্ডিশনার ও ফ্যানের ব্যবস্থা করেছিলেন। ওই যুবক তখন ওই স্কুলে পড়তেন এবং তিনি রাখির অটোগ্রাফ নিয়েছিলেন। এই কথা শুনে আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন রাখি।

ইদানিং রাখি নিয়মিত জিমে যান। কিন্তু জিমে গেলেও তাঁর প্রিয় ওয়ার্কআউট হল নাচ। প্রায়ই জিম থেকে তাঁর ডান্স পারফরম্যান্সের ভিডিও শেয়ার করেন রাখি। কখনও তাঁর সাথে সঙ্গত করেন তাঁর ফিটনেস ট্রেনার। নাচ ও জিমের যৌথ সহযোগিতায় রাখি অনেকটাই ওজন ঝরিয়ে ফেলেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media