BollywoodHoop Plus

Ranbir-Alia: মাঝরাতে এই আবদার করে বসলেন আলিয়া! স্ত্রীর ইচ্ছেপূরণ করতে ঘুম ছুটল রণবীরের

পর্দার প্রেম বাস্তবিক জীবনে গড়িয়ে তা থেকে সংসার পাতা- বিনোদন জগতে এই ঘটনা নতুন কিছু নয়। তবে বর্তমান সময়ে পর্দার প্রেমকে বাস্তব জীবন অব্দি বয়ে নিয়ে গিয়ে ঘরকন্না করা জুটিগুলির মধ্যে অন্যতম হল ‘রণালিয়া’ জুটি। ঋষি পুত্র রণবীর কাপুর (Ranbir Kapoor) ও মহেশ কন্যা আলিয়া ভাট (Alia Bhatt) বর্তমানের ‘পাওয়ার কাপল’দের মধ্যে অন্যতম। তাদের নিয়ে ‘পেজ-থ্রি’তে চর্চাও হয় বিস্তর। কিছুদিন আগে অব্দি একরত্তি কন্যা রাহা-কে নিয়ে প্রায়ই সংবাদ শিরোনামে আসতেন এই জুটি। তবে এবার এক অন্য কারণে চর্চায় এই জুটি।

মাঝরাতে আবদার করলেন স্ত্রী আলিয়া, আর স্ত্রীর আবদার রাখতে সাত সমুদ্র-তেরো নদী পার করলেন রণবীর। বিষয়টি ঠিক কি? দেখুন সবিস্তারে। সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘তু ঝুটি ম্যায় মাক্কার’-এর প্রচারে কলকাতায় আসেন রণবীর কাপুর। তিলোত্তমা নগরীতে এসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখাও করেন তিনি। এমনকি তাকে ইডেনে ব্যাট করতেও দেখা যায়। অন্যদিকে ওই দিনই মুম্বইয়ের এই এওয়ার্ড ফাংশন-এ হাজির ছিলেন আলিয়া ভাট। ‘গঙ্গুবাই কাথিয়াবাড়’-এর জন্য পুরস্কৃত হন তিনি। কিন্তু সেই অনুষ্ঠানে হাজির হতে পারেননি অভিনেত্রীর স্বামী। তাই মাঝরাতে এক আবদার করে বসেন আলিয়া। তা পূরণ করতেই কলকাতা থেকে মুম্বইয়ে ফিরে যান রণবীর।

জানা গেছে, ওই পুরস্কার হাতে ছবি তোলার জন্য স্বামীকে মুম্বইয়ে আসতে বলেন মহেশ-কন্যা। আর স্ত্রীর এই আবদার পূরণ করতেই মাঝরাতে ফ্লাইট ধরে বাড়ি ফেরেন রণবীর। গিয়ে ছবিও তুলে দেন স্ত্রীর। আর এই বিশেষ ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করেন অভিনেত্রী। ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আমি ঠিক কতটা কৃতজ্ঞ সেটা জানানোর ভাষা নেই আমার কাছে। আমাকে এই সম্মান দেওয়ার জন্য কৃতজ্ঞ। বিশেষ ধন্যবাদ আমার স্বামীকে যে রাত ২ টোর সময়ে ধৈর্য্য ধরে এই ছবিটা তুলে দিয়েছে।’

প্রসঙ্গত, বর্তমানে কাজের ফাঁকে মেয়েকে নিয়েও সময় কাটে রণালিয়া জুটির। দুজনেই কাজে ফিরেছেন। কিন্তু সন্তানের শৈশব যে দুজনের কেউই মিস করতে চান না, তা সাম্প্রতিক সময়ের এক সাক্ষাৎকারে বলেছেন ঋষি-পুত্র। রণবীর জানান জর কিছুদিন আগেই নাকি মেয়ে রাহা হাসতে শিখেছে। আর এই একরত্তির মিষ্টি হাসি দেখেই নাকি সবকিছু ভুলে যেতে পারেন তারা দুজনেই।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা