Hoop PlusHoop Viral

Ranu Mondal: চোখে সানগ্লাস মুখে হাসি, ফের হাঁটুর বয়সী যুবকের সঙ্গে রোম্যান্স রানু মন্ডলের, ভাইরাল ভিডিও

রানাঘাট স্টেশনে গান গাইতে গাইতে আচমকা ভাইরাল হয়ে যান মাঝ বয়সী রানু মন্ডল। সোশ্যাল মিডিয়া জুড়ে সেই সময় শুধুই রানু আর রানু। এই রানু মণ্ডলের গানে বিভোর অনেকেই, এমনকি তার কষ্টের জীবনের জন্য অনেকেই কাতর হয়েছিলেন। রানু পেয়েছিলেন সহানুভূতি। এরপর মুম্বাই থেকে ডাক আসে। গান রেকর্ড করেন, তার গান পুজোর প্যান্ডেলে ব্যাপক চলে। কিন্তু, হঠাৎ মুম্বাইয়ের লাইমলাইট থেকে ছিটকে আসেন রানাঘাটের বাড়িতে। এরপর সেই পুরোনো কষ্ট, অনাহার, পাগলামি, কোনরকমে তার দিন কাটে মালিকের সঙ্গে।

এহেন, রানু ফের ভাইরাল হচ্ছেন। এবারে তার বাড়িতে নিত্য যাতায়াত করছেন বিভিন্ন বয়সী ইউটিউবাররা ( YouTuber). কম বয়সী ছেলে মেয়েরা আসছে, ভিডিও বানাচ্ছে, ছোট ছোট অভিনয় করছে আর লাইক, কমেন্ট, শেয়ারের জন্য পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়।

রীতিমত বাড়াবাড়ি রকমের কাণ্ডকারখানা চলে রানু কে নিয়ে। নাইটি পরে নানান কাণ্ডকারখানা করেন তিনি, যা হয়ে ওঠে হাসির খোরাক। সম্প্রতি, এক কম বয়সী ইউটিউবার পৌঁছে যান রানুর বাড়ি। গিয়ে রানুকে নিয়ে গান, নাচ করেন। এমনকি বাইকে উঠিয়ে গান গাইছেন।

রানু নিজেও কখনো কখনো ইউটিউবারদের সঙ্গ দেন, কখনো রেগে যান। তবে তিনি যাই করুন না কেন সবটাই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অবশ্য, এই ছেলেটির কাণ্ডকারখানা একদমই পছন্দ করেনি নেট জনতা। অনেকের মত, মায়ের বয়সী মহিলার সঙ্গে এরকম না করলেই হতো। দেখুন ফচকে ইউটিউবারের কাণ্ডকারখানা।

whatsapp logo