whatsapp channel

Rituparna Sengupta: সুইমিং পুলের পাশে কি করছেন ঋতুপর্ণা!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) ইদানিং নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে শুরু করেছেন পরীক্ষা-নিরীক্ষা। তবে মেকআপের লেটেস্ট ট্রেন্ড থেকে এখনও অবধি নিজেকে কিছুটা সরিয়ে রেখেছেন ঋতুপর্ণা। সাম্প্রতিক কালে তাঁর প্রযোজনায় তৈরি মুভি…

Avatar

Nilanjana Pande

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) ইদানিং নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে শুরু করেছেন পরীক্ষা-নিরীক্ষা। তবে মেকআপের লেটেস্ট ট্রেন্ড থেকে এখনও অবধি নিজেকে কিছুটা সরিয়ে রেখেছেন ঋতুপর্ণা। সাম্প্রতিক কালে তাঁর প্রযোজনায় তৈরি মুভি ‘দত্তা’ আশানুরূপ সাফল্য পায়নি। কিন্তু ঋতুপর্ণা মনে করেন, এই ধরনের মুভি চিরকালীন ক্লাসিক। সোশ্যাল মিডিয়াতেও ঋতুপর্ণা যথেষ্ট অ্যাকটিভ। চলতি বছরের শেষ মাসের প্রথম দিনে তিনি ইন্সটাগ্রামে শেয়ার করলেন তাঁর একটি নতুন ছবি।

এটি একটি ফটোশুটের সময় হঠাৎই তুলে নেওয়া ছবি। ছবিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের নীল জলের ধারে দাঁড়িয়ে ফটোশুট করছেন ঋতুপর্ণা। তাঁর পরনে রয়েছে ভায়োলেট রঙের ফ্লোরাল প্রিন্টেড শার্ট ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। হাইনেক ড্রেসে রয়েছে কলার। এটি একটি নি লেংথ ড্রেস। ড্রেসটি ফ্রন্ট স্লিটেড। ফলে উন্মুক্ত রয়েছে ঋতুপর্ণার মসৃণ পা। ড্রেসের কোমরে বাঁধা রয়েছে বেল্ট। ড্রেসটির স্লিভের সামনের অংশে রয়েছে সবুজ ও লাল সাটিনের পাইপিং। একই ধরনের পাইপিং রয়েছে এই ড্রেসের নিচের অংশেও। ড্রেসের সাথে মানানসই ঋতুপর্ণার স্মোকি আই। ব্রাউন লিপস্টিকে রেঙেছে তাঁর ঠোঁট। চুলে বাঁধা পনিটেল। ছবিটি যথেষ্ট দূর থেকে তোলা হয়েছে। ফলে ঋতুপর্ণার মেকআপ ও অ্যাকসেসরিজের ডিটেল বোঝা যাচ্ছে না। ক্যাপশনে ঋতুপর্ণা সাদা মেঘ, নীল আকাশ ও নীল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন।

দীর্ঘ চৌদ্দ বছর পর ঋতুপর্ণার হাত ধরে আবারও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ফিরতে চলেছেন কিংবদন্তী শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)। ঋতুপর্ণার প্রযোজনায় তৈরি ফিল্ম ‘পুরাতন’-এ অভিনয় করছেন তিনি। এই মুভিটি পরিচালনা করছেন সুমন ঘোষ (Suman Ghosh)। সব ঠিকঠাক থাকলে আগামী 8 ই ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ‘পুরাতন’-এর শুটিং।

এছাড়াও আগামী দিনে ঋতুপর্ণাকে দেখা যাবে পথিকৃৎ বসু (Pathikrit Basu) পরিচালিত ফিল্ম ‘দাবাড়ু’-তে। সূর্যশেখর গঙ্গোপাধ্যায় (Suryashekhar Ganguly)-র জীবনী অবলম্বনে তৈরি এই মুভিতে মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।

whatsapp logo