whatsapp channel

নতুন রেকর্ড সৃষ্টি করলেন নাটকের বাদশা অভিনেতা অপূর্ব

ধারাবাহিক, সিনেমার পাশাপাশি নাটকের কদর এখনও আছে। বিশেষ করে বাংলাদেশের নাটক এই বাংলাতেও বেশ জনপ্রিয়। অনেকের মন্তব্য মাঝে মধ্যেই উঠে আসে যে বাংলাদেশের অভিনেত্রীরা বেশ চমৎকার দেখতে। নাহ শুধু অভিনেত্রীরা…

Avatar

HoopHaap Digital Media

ধারাবাহিক, সিনেমার পাশাপাশি নাটকের কদর এখনও আছে। বিশেষ করে বাংলাদেশের নাটক এই বাংলাতেও বেশ জনপ্রিয়। অনেকের মন্তব্য মাঝে মধ্যেই উঠে আসে যে বাংলাদেশের অভিনেত্রীরা বেশ চমৎকার দেখতে। নাহ শুধু অভিনেত্রীরা চমৎকার এমনটা নয়, ওখানকার অভিনেতারাও বেশ জনপ্রিয়।

এই যেমন ধরা যাক অপূর্ব। এইমুহুর্তে বাংলাদেশ আর ভারত জুড়ে তার জনপ্রিয়তা চরমে। ওনার পুরো নাম জিয়াউল ফারুক অপূর্ব। এখনও পর্যন্ত তিনি প্রায় ৯২টি নাটক করেছেন। ইউটিউবে তার ভিউ বেড়ে দাড়িয়েছে  ৫ মিলিয়নেরও বেশি।

অপূর্বর কর্মজীবন শুরু হয় অমিতাভ রেজা চৌধুরী নির্দেশিত নেসক্যাফের বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে। এরপর ২০০৬ সালে গাজী রাকায়েত পরিচালিত বৈবাহিক নাটক দিয়ে অভিনয়ে যাত্রা শুরু করেন। এছাড়াও তিনি ২০১২ সালে ব্যাকডেটেড নামক টেলি চলচ্চিত্র পরিচালনা করেন।

এই মুহূর্তে তিনি হলেন বাংলাদেশের টিভি নাটকের ‘রোমান্স কিং’। তিনিই প্রথম বাংলাদেশী অভিনেতা যার ২০টি নাটক এক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে। তার উল্লেখযোগ্য কিছু কাজ হল – বড় ছেলে, অবুঝ দিনের গল্প, ব্যাচ ২৭- দ্যা লাস্ট পেজ, ভালো থেকো তুমিও, দ্য পারফেক্ট ম্যান, ভালোবাসি তুমি আমি, মিস্টার এন্ড মিসেস চাপাবাজ, বিনি সুতোর টান, এক্সচেঞ্জ, যদি তুমি জানতে, গোলাপী কামিজ, হঠাৎ দেখা, ফার্স্ট লাভ, প্রেমছবি, ক্যান্ডি ক্রাশ, শেষ পর্যন্ত, জীবন শুধু তুমি, পার্টনার, তোমার অপেক্ষায় ইত্যাদি।

সম্প্রতি ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি ফাইভে মুক্তি পেয়েছে অপূর্ব-নুসরাত ফারিয়া অভিনীত ওয়েব সিনেমা ‘যদি কিন্তু তবুও’। এই ওয়েব সিনেমার মাধ্যমে প্রথমবার মতো একসঙ্গে কাজ করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও এসময়ের দুই বাংলার অন্যতম জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। মুক্তির পর থেকেই এটি সমালোচনার পাশাপাশি এটি বেশ প্রশংসিত হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media