Bengali SerialHoop Plus

Ranieeta Dash: বাহামণি এখন অতীত, খোলামেলা পোশাকে রণিতাকে চেনা দায়!

২০০৯ সালে স্টার জলসার ধারাবাহিক ‘ধন্যিমেয়ে’ র মাধ্যমে অভিনয় জগতে আসেন রনিতা দাস। এখনো তিনি তার প্রিয়দর্শকদের কাছে বাহামনি নামেই বেশি পরিচিত। তার এই নামের কারণ রয়েছে স্টার জলসার একটি ধারাবাহিক ইষ্টিকুটুম এর মধ্যে সেখানেই তিনি ‘বাহামনি’ চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে দিয়েছিলেন।বর্তমানে যদিও রনিতাকে অভিনয় করতে দেখা যায়না। এর কারণ কী?

ধারাবাহিকের পর পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন অভিনয় থেকে বিরত ছিলেন। তারপরে আবার ২০১৫ সালে কালার্স বাংলার রিয়েলিটি শো মায়ের সুপার কিড সঞ্চালনা করতেন। ২০১৬ সালে কালার্স বাংলার ধারাবাহিক ‘সোহাগি সিঁদুর’, ২০১৮ সালে ওয়েব সিরিজকে দেখা গেছে তাকে। এরপর পর্দায় দেখা মেলেনি রনিতার। দর্শকরা উৎসাহের সঙ্গে এই অভিনেত্রী জন্য অপেক্ষা করলেও তাকে আর টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যায়নি তবে ইনস্টাগ্রামে কিন্তু অভিনেত্রী যথেষ্ট একটিভ আছেন।

২০১৮ সালে রনিতা এবং তার চর্চিত বয়ফ্রেন্ড সৌপ্তিককে ফের একবার কালার্স বংলায় ‘মহাপ্রভু শ্রী চৈতন্য’ ধারাবাহিকে একসঙ্গে শিব-পার্বতীর ভূমিকায় দেখা গিয়েছিল। তবে অভিনয় থেকে সুরে আসার কারণ হিসাবে রনিতা জানিয়েছিলেন, তিনি শারীরিকভাবে ভীষণ অসুস্থ মেরুদন্ডের ব্যথা এছাড়া ওভারিতে নানান সমস্যার জন্য আপাততটি তার পক্ষে শুটিং করা কিছুতেই সম্ভব হচ্ছে না, তাই তিনি অভিনয় থেকে দূরে আছেন।

instagram এ দেখা গেল একেবারে অন্য রূপে বাহামনি কে, যে গ্রামের মেয়ে রূপে আমরা দেখতে তাকে অভ্যস্ত ছিলাম সেই রূপ ছেড়ে বেরিয়ে এসে একেবারে ওয়েস্টার্ন খোলামেলা পোশাকে তিনি ভক্তদেরকে একেবারে কাবু করে দিয়েছেন। প্রত্যেকেই যেন পাগল হয়ে গেছেন, তার সঙ্গে তার অসাধারণ হেয়ার স্টাইল সব কিছু নজর কেড়েছে। ক্লিভেজ দেখিয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী। আপনি যদি অসাধারণ এই ভিডিওটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন নতুন রূপে বাহামনি কে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক