Hoop PlusReality show

Rukmini Maitra: ভাঙা পা নিয়েই মঞ্চে ফিরলেন রুক্মিণী!

গত তিন দিন ধরে খবরের শিরোনাম দখল করে রয়েছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। রুক্মিণী বুধবার বিকালে হঠাৎই একটি ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। ছবিতে দেখা গিয়েছিল, সাধারণ পোশাকে তিনি বসে আছেন হুইলচেয়ারে। পায়ে বাঁধা রয়েছে নি-ক্যাপ। হাসিমুখে, মজাদার ভঙ্গিতে দুই হাতে ভিকট্রি সাইন দেখাচ্ছেন রুক্মিণী। ক্যাপশনে তিনি জানান, হাঁটুতে চোট লেগেছে। ফলে তাঁর অস্ত্রোপচার হতে চলেছে কিছুক্ষণ পরেই। অপারেশন থিয়েটারে যাওয়ার আগে ছবি তুলে পোস্ট করেছিলেন রুক্মিণী। এরপরই তাঁর দ্রুত আরোগ্য কামনা করতে শুরু করেন টলিউডের সেলেবকুল ও অনুরাগীরা। তাঁদের প্রার্থনা রুক্মিণীকে আবারও ফিরিয়ে নিয়ে এল ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে।

শুক্রবার রুক্মিণী আরও একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি সাদা-কালো। রুক্মিণীর পরনে রয়েছে ওয়ান শোল্ডার সিকুইনড ড্রেস। চুল ওয়েভি সেট করে খোলা রয়েছে। কানে লম্বা ইয়ারিং। গ্ল‍্যামারাস মেকআপে হাসিমুখে নিজের একটি সেলফি তুলে শেয়ার করেছেন রুক্মিণী। বিচারকের আসনে বসে সেলফি তুলেছেন তিনি। ছবিটি শেয়ার করে রুক্মিণী লিখেছেন, শো মাস্ট গো অন। ফলে তাঁকে ফিরতেই হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র সেটে। যদিও তাঁর হাঁটুর হাড় সরে গিয়েছে, কিন্তু তাঁর হৃদয় সঠিক স্থানে রয়েছে। এর সাথে একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন রুক্মিণী। তবে তিনি অস্ত্রোপচারের পর সঠিক খেয়াল রাখছেন নিজের বলে জানিয়েছেন রুক্মিণী। আগের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। শুভাকাঙ্খীদের ভালোবাসার জন্য ধন্যবাদ জানিয়েছেন রুক্মিণী।

রামকমল মুখার্জী (Ramkamal Mukherjee) রুক্মিণীর ছবির নিচে কমেন্ট বক্সে দিয়েছেন একটি লাল রঙের হার্ট ইমোজি। স্বাভাবিকভাবেই তাঁর ক্ষেত্রে অনেকটাই টেনশন ছিল। কারণ রামকমল পরিচালিত ‘বিনোদিনী’-র শুটিং শুরু হওয়ার কথা ডিসেম্বর মাস থেকে। ফলে রুক্মিণীর সুস্থ হয়ে ওঠা অত্যন্ত জরুরী।

‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র গ্র্যান্ড ফিনালে প্রায় আগত। এই অনুষ্ঠানের রিহার্সাল করতে গিয়ে হাঁটুতে চোট পান রুক্মিণী। দ্রুত তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি অস্ত্রোপচারের পরামর্শ দেন। বুধবার সন্ধ্যায় একটি ছোট অস্ত্রোপচারের পর আপাতত সুস্থতার দিকে এগোচ্ছেন রুক্মিণী।

whatsapp logo