whatsapp channel

স্বামী স্নেহাশিসের বিরুদ্ধে আসা বিস্ফোরক অভিযোগ নিয়ে কি প্রতিক্রিয়া রূপসার!

স্টুডিওপাড়ায় বর্তমানে বিতর্কের কেন্দ্রবিন্দু ‘ব্লুজ’-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)। এতদিন ধরে অভিনেতা-অভিনেত্রীদের একটি বড় অংশ তাঁর নমনীয় স্বভাব ও নতুন প্রতিভাদের সুযোগ দেওয়ার প্রশংসা করে এসেছেন। কিন্তু ‘ব্লুজ’ প্রযোজিত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্টুডিওপাড়ায় বর্তমানে বিতর্কের কেন্দ্রবিন্দু ‘ব্লুজ’-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)। এতদিন ধরে অভিনেতা-অভিনেত্রীদের একটি বড় অংশ তাঁর নমনীয় স্বভাব ও নতুন প্রতিভাদের সুযোগ দেওয়ার প্রশংসা করে এসেছেন। কিন্তু ‘ব্লুজ’ প্রযোজিত ধারাবাহিক ‘মুকুট’ থেকে শ্রীপর্ণা রায় (Sriparna Roy), যুধাজিৎ বন্দ্যোপাধ্যায় (Judhajit Banerjee)-র সরে যাওয়া তৈরি করেছে বিতর্ক। উপরন্তু যুধাজিৎ শুধুমাত্র ‘মুকুট’ থেকেই নয়, সরে গিয়েছেন প্রযোজনা সংস্থার আরও একটি ধারাবাহিক ‘নায়িকা নম্বর ওয়ান’ থেকেও। শ্রীপর্ণা যদিও কোনো তিক্ততার কথা উল্লেখ করেননি, যুধাজিৎ তাঁর ফেসবুক পোস্টে স্নেহাশিসের বিরুদ্ধে বিস্ফোরক হয়ে উঠেছেন। কিন্তু ‘মুকুট’-এর নায়িকা শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhunia)-র বক্তব্য হল মন্দির-সমান প্রতিষ্ঠানকে কলঙ্কিত করতে চাইছেন যুধাজিৎ। স্নেহাশিসের পাশে দাঁড়িয়েছেন স্টুডিওপাড়ার বহু নায়িকা। বিতর্কের মধ্যেই পালিত হয়েছে প্রযোজকের জন্মদিন। এবার এই বিতর্ক প্রসঙ্গে মুখ খুললেন স্নেহাশিসের অর্ধাঙ্গিনী রূপসা চক্রবর্তী (Rupsha Chakraborty)।

Advertisements

রূপসাও পেশায় অভিনেত্রী। বর্তমানে ‘ব্লুজ’-এর ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রূপসা। তিনি বললেন, এই বিষয় নিয়ে স্টুডিওপাড়ায় বিতর্ক তৈরি হলেও তিনি বা স্নেহাশিস কোনো মন্তব্য করতে চান না। যাঁদের যা মনে হচ্ছে, তাঁরা তা বলতে পারেন। অনেকে নেতিবাচক মন্তব্য করেছেন। অনেকে ইতিবাচক মন্তব্য করেছেন। তবে রূপসা বা স্নেহাশিস এই বিষয়ে মুখ খোলার পক্ষপাতী নন।

Advertisements

যুধাজিৎ-এর মতে, যাঁরা স্নেহাশিসের তৈরি ধারাবাহিকে কাজ করেন, তাঁরা প্রায় সকলেই প্রযোজকের তাঁবেদারি করেন। যুধাজিৎ-এর ভাষায় যা ‘জি হুজুরি’। কিন্তু তাঁর কথার প্রতিবাদ করেছেন অভিনেতা-অভিনেত্রীদের অধিকাংশ।

Advertisements

এমনকি এই প্রসঙ্গে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিলেন তাঁরা। ত্বরিতা (Twarita) জানিয়েছিলেন, বহু বছর ধরে তাঁরা ‘ব্লুজ’-এর সাথে কাজ করেছেন। ফলে এই ধরনের ঘটনা মেনে নিতে রাজি নন তাঁরা। তবে ঘটনা যখন সাংবাদিক সম্মেলন অবধি এগিয়েছে, তখন স্নেহাশিসের উচিৎ মুখ খোলা। কারণ তিনি ও যুধাজিৎ দুজনেই ইন্ডাস্ট্রির সিনিয়রদের মধ্যে অন্যতম। ফলে দুই পক্ষের বক্তব্য না শোনা অবধি কোনো সিদ্ধান্তে আসা উচিত নয়।

Advertisements

whatsapp logo
Advertisements