whatsapp channel

Sana Saeed: ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ছোট্ট অঞ্জলি আজ ভরপুর যুবতী, সৌন্দর্যে মুগ্ধ হবেন আপনিও

বলিউড অভিনেত্রী সানা সইদ (Sana Saeed)-কে যথেষ্ট কম ফিল্মে অভিনয় করতে দেখা যায়। সানা ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন শিশুশিল্পী হিসাবে। করণ জোহর (Karan Johar) নির্মিত ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’-তে…

Avatar

Nilanjana Pande

বলিউড অভিনেত্রী সানা সইদ (Sana Saeed)-কে যথেষ্ট কম ফিল্মে অভিনয় করতে দেখা যায়। সানা ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন শিশুশিল্পী হিসাবে। করণ জোহর (Karan Johar) নির্মিত ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’-তে ছোট্ট মেয়ে অঞ্জলির চরিত্রে সানার অভিনয় সকলের মন কেড়ে নিয়েছিল। এরপর বলিউডে আবারও তাঁকে দেখা যায় ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’ ফিল্মে। এটিও ছিল করণের নির্মাণ। তবে সানা তখন টিনএজার। ছোট্ট অঞ্জলির সাথে তাঁর চেহারার কোনো মিল নেই। সম্প্রতি হল সানার বাগদান।

তবে সানার বাগদান অনুষ্ঠানে তাঁর পরিবারের কোনো সদস্য উপস্থিত ছিলেন না। ছিলেন না ইন্ডাস্ট্রির কোনো ব্যক্তিত্ব। বাগদানের ভিডিওতে দেখা যাচ্ছে, সুসজ্জিত একটি লনের মধ্যে আলো দিয়ে সাজানো ছোট ঘরে তাঁর প্রেমিক সাবা ওয়াগনর (Csaba Wagner) হাঁটু গেড়ে বসে সানাকে বিয়ের প্রস্তাব দিলেন। তাঁর হাতে একটি কাস্কেটে রয়েছে আংটি। সানা আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেন। এরপরেই তাঁর আঙুলে সাবা আংটি পরিয়ে দেন। ভিডিওর শেষে সানাকে দেখা যায় সাবার কোলে বসে তাঁকে জড়িয়ে ধরতে। সানার পরনে ছিল কালো রঙের র‌্যাপ ড্রেস ও কালো রঙের বুটস। মেকআপ ছিল যথেষ্ট হালকা। সাবা পরেছিলেন কালো রঙের থ্রি কোয়ার্টার শার্ট ও ডেনিম ট্রাউজার।

যথেষ্ট নজর কেড়েছে সানার আঙুলে আংটি। আংটিতে বসানো রয়েছে সি-গ্রীন রঙের দামি ষ্টোন। সোনালি রঙের আংটি জুড়ে রয়েছে ছোট সাদা হীরে। সানা ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে হার্ট, আংটি ও ভালোবাসার ইমোজি দিয়েছেন। সানার প্রেমিক সাবা লস অ্যাঞ্জেলসের বাসিন্দা। তিনি পেশায় একাধারে শিল্পপতি ও সাউন্ড ডিজাইনার। দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন সানা ও সাবা।

অভিনয়ে সেই ভাবে দেখা না গেলেও একাধি রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করেছেন সানা। এছাড়াও তিনি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। অবসর সময়ে ট্রেক করতেও পছন্দ করেন সানা।

 

View this post on Instagram

 

A post shared by Sana Saeed (@sanaofficial)

whatsapp logo