whatsapp channel

পরনে কালো শাড়ি স্লিভলেস ব্লাউজ, দুর্দান্ত নেচে সকলের মন জয় করলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন

সন্দীপ্তা সেন (Sandipta sen) শুধুমাত্র একজন সফল অভিনেত্রী নন, তিনি একজন সুযোগ‍্য নৃত্যশিল্পীও। সাধারণতঃ ইন্সটাগ্রাম রিল বানানোর সময় অধিকাংশ তারকাদের দেখা যায়, হিন্দি, বাংলা অথবা ইংরাজি গানের সঙ্গে রিল বানাতে।…

Avatar

HoopHaap Digital Media

সন্দীপ্তা সেন (Sandipta sen) শুধুমাত্র একজন সফল অভিনেত্রী নন, তিনি একজন সুযোগ‍্য নৃত্যশিল্পীও। সাধারণতঃ ইন্সটাগ্রাম রিল বানানোর সময় অধিকাংশ তারকাদের দেখা যায়, হিন্দি, বাংলা অথবা ইংরাজি গানের সঙ্গে রিল বানাতে। কিন্তু সন্দীপ্তা এবার সিলেটি ভাষার গান ‘নোয়া দামান’ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করলেন নিজের ইন্সটাগ্রাম রিলে।

বিখ্যাত গান ‘নোয়া দামান’ -এর সঙ্গে কালো শাড়ি পরে সন্দীপ্তার নাচ মুগ্ধ করেছে তাঁর অনুরাগীদের। সিলেটি ভাষা প্রকৃতপক্ষে বাংলা ভাষা ও আরও একটি ভাষার সংমিশ্রণে গঠিত একটি ভাষা যা সাধারণতঃ বাংলাদেশে চট্টগ্রামে ও অপর কিছু অঞ্চলে বলা হয়। তবে সিলেটি ভাষা অনেকের বোধগম্য না হলেও ‘নোয়া দামান’ গানের সুর কিন্তু দর্শক-শ্রোতাদের পছন্দ হয়েছে। সন্দীপ্তার বাংলাদেশেও রয়েছে ফ্যান-ফলোয়ার্স। ফলে সিলেটি ভাষার গানে সন্দীপ্তার নাচ তাঁর বাংলাদেশের ফ্যানবেসকে আরও শক্তিশালী করে তুলেছে।

সন্দীপ্তা টেলিটাউনে কেরিয়ার শুরু করেছিলেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘দুর্গা’য় নামভূমিকায় অভিনয়ের মাধ্যমে। এই সিরিয়ালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়( Gaurav chatterjee)- এর বিপরীতে অভিনয় করেছিলেন সন্দীপ্তা। এই সিরিয়ালে সন্দীপ্তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এরপর সন্দীপ্তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। তাঁর হাতে পরপর সিরিয়ালের অফার আসতে থাকে। একসময় টেলিভিশন কুইন হিসাবে পরিচিত হয়ে ওঠেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

সন্দীপ্তার রিলেশনশিপ স্টেটাস নিয়ে যথেষ্ট বিতর্ক রয়েছে টেলি টাউনে। কিছুদিন আগেই অভিনেতা রাহুল(Rahul)-এর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরী হয়েছে বলে জল্পনা শুরু হয়। সেই সময় অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর স্ত্রী অভিনেত্রী প্রিয়াঙ্কা(Priyanka) ডিভোর্স কেস চলছিল। অনেকেই রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্সের জন্য দায়ী করতে থাকেন সন্দীপ্তাকে। সেই সময় একই সিরিয়ালে অভিনয় করার সুবাদে রাহুল ও সন্দীপ্তার বন্ধুত্ব হয়েছিল। গত বছর গৌরব ও দেবলীনা(Devlina Kumar)-এর রিসেপশন পার্টিতে রাহুল ও সন্দীপ্তা একসঙ্গেই গিয়েছিলেন। সেখানে দুজনে একসঙ্গে সেলফিও তুলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media