Hoop PlusTollywood

Abhishek Chatterjee: অভিষেকের মৃত্যুর পর কি দ্বিতীয় বিয়ে! মুখ খুললেন স্ত্রী সংযুক্তা

প্রিয়জন চলে গেলে সেই ব্যথা কি সহজে ভোলা যায়? যার গেছে সে জানে, সে কি হারিয়েছে। কিন্তু,ভাগ্যের নিয়মে সকলকেই এই মায়ায় ভরা ভুবন ছেড়ে বিদায় নিতে হয়। সেরকমই, চলতি বছরের ২৪ মার্চ সকলকে কাঁদিয়ে না-ফেরার দেশে চলে গিয়েছিলেন বাংলা সিনেমার কার্তিক ঠাকুর অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee). এখন রয়ে গেছে শুধু তার স্মৃতি। তবে, এখনও তিনি জীবন্ত তার পরিবারের ( স্ত্রী ও কন্যা) কাছে। এখনও তার পরিবার মনে করেন যে তিনি আছেন তাদের সঙ্গেই।

প্রত্যেক বছর দুর্গা পুজোর আয়োজন করতেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। কিন্তু, এই বছর সব শেষ করে তিনি বিদায় নেন, আর সেই জন্যেই পুজোর সমস্ত পাট চুকিয়ে শহরের কোলাহল থেকে অনেক দূরে চলে গিয়েছিলেন অভিষেকের স্ত্রী সংযুক্তা ও তার একমাত্র কন্যা ডল। কেরালার মনোরম শান্ত পরিবেশের মধ্যে পুজোর কটা দিন নিজেদের মতন করে কাটান সংযুক্তা ও ডল (অভিষেকের ছবি নিতে ভোলেননি সংযুক্তা, তাই তিনিও তাদের সঙ্গী)।

কেরল ঘুরতে গিয়ে সংযুক্তা ও ডল হোটেলের রুম থেকে বাবার ফটো জড়িয়ে ধরে ছবি পোস্ট করে সংযুক্তা বলেন, “আসলে আমি ভাবতেই চাই না অভিষেক আমাদের সঙ্গে নেই। ও আছে সর্বক্ষণ। তাই বলতে চাই আমি, অভি আর ডল কেরল এসেছি।”

সোশ্যাল মিডিয়ায় সংযুক্তা ও ডলের একাধিক ছবি দেখে কেউ কেউ মন্তব্য করেছেন , “আপনি আবার বিয়ে করুন। নতুন ভাবে নিজের জীবন শুরু করুন। এই ভাবে কত দিন স্মৃতি আকঁড়ে থাকবেন।” অবশ্য, সংযুক্তা নিজেও চুপ থাকেননি, তিনিও যোগ্য জবাব দিয়ে বলেন, “এমন কথা আর আপনি কখনও বলবেন না। অভি সারা ক্ষণ আমাদের সঙ্গে আছে।” এর সঙ্গে সংযুক্তা যোগ করে বলেন, “আমি মনে করি ভালবাসা এক বার হয়, বিয়েও এক বারই করা যায়। আমি শুধুই অভির। আর কারও না। পৃথিবীকে অভি আর ডল ছাড়া আর কেউ গুরুত্বপূর্ণ নয়।”

whatsapp logo