whatsapp channel

শুরু হতে চলছে উত্তম কুমারের বায়োপিক, উত্তমের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়!

কমলেশ্বর মুখোপাধ্যায়ের ঋত্বিক ঘটক কি মহানায়ক উত্তম কুমারের ভূমিকায় থাকছেন? প্রশ্ন দর্শকদের মনে। মহানায়ক উত্তম কুমার বলে কথা, তাকে তো যে কেউ পর্দায় তুলে ধরতে পারে না। এতদিন ধরে দুটো…

Avatar

HoopHaap Digital Media

কমলেশ্বর মুখোপাধ্যায়ের ঋত্বিক ঘটক কি মহানায়ক উত্তম কুমারের ভূমিকায় থাকছেন? প্রশ্ন দর্শকদের মনে। মহানায়ক উত্তম কুমার বলে কথা, তাকে তো যে কেউ পর্দায় তুলে ধরতে পারে না। এতদিন ধরে দুটো খবর পাকা ছিল, যেখানে মহানায়িকার ভূমিকায় অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং উত্তম কুমারের স্ত্রীর ভূমিকায় থাকবেন শ্রাবন্তী।

আরে মশাই খুব শীঘ্রই শ্যুটিং শুরু হচ্ছে টলি পাড়ায়। মহনায়ক উত্তম কুমারের জীবনী নিয়ে বায়োপিক তৈরি হতে চলেছে বাংলায়। যেখানে ঋতুপর্ণা ও শ্রাবন্তী থাকছেন কিন্তু উত্তম কুমারের চরিত্রে কে থাকছেন তা নিয়েই বাড়ছে ধোয়াসা। অনেকের ধারণা প্রসেনজিৎ থাকতে পারেন। কিন্তু গোপন সূত্রের খবর, এই চরিত্রে সম্ভবত অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যেতে পারে। যদিও বর্তমানে তিনি অনুরাগ কাশ্যপের আগামী ওটিটি সিরিজ ‘দোবারা’র শ্যুটিং নিয়ে ব্যস্ত।

এই বায়োপিক নিয়ে দর্শকদের মধ্যে এখন থেকেই কৌতূহল তৈরি হয়েছে। তবে শুনলে আপনর কৌতূহল আরও বাড়বে যেখানে মহানায়কের মরদেহ শায়িত ছিল সেই ঘরে শ্যুট করার ইচ্ছে রয়েছে পরিচালকের। পরিচালক কে?

এই ছবির পরিচালক অতনু বোস, যিনি তৈরি করেছিলেন ‘আত্মজা’ মুভি। সূত্রের খবর, এই সিনেমার হাত ধরেই মহানায়কের জীবনের বহু অজানা গল্প তুলে ধরতে চান পরিচালক। এমনিতেই উত্তম-সুচিত্রার রিয়েল লাইফের কেমেস্ট্রি নিয়ে দর্শক মহলে উত্তেজনা তুঙ্গে। একটা সময় পর সুচিত্রা সেন নিজে থেকেই নির্বাসন নেন। তাকে আর ক্যামেরার সামনে আনাই যায়নি। জীবনটাকেই সিনেমার মতন বানিয়ে তিনি চলে যান। এদিকে উত্তম কুমারও খুব বয়সে মারা যান। তাই তাদের নিয়ে কৌতূহলের শেষ নেই। এই গল্পে মূলত সুচিত্রা সেন ও উত্তম কুমারের কেমেস্ট্রি তুলে ধরা হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media