whatsapp channel
BollywoodHoop Plus

Porn Case: রাজ কুন্দ্রার হয়ে কথা বলা রাখিকে একহাত নিলেন শার্লিন চোপড়া

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। শার্লিন চোপড়া (sherlyn chopra)-কে এই ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কারণ শার্লিনই মার্চ মাসে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে রাজের বিরুদ্ধে সমস্ত তথ্যপ্রমাণ তুলে দিয়েছিলেন। আট ঘন্টা ধরে শার্লিনকে জেরা করেন তদন্তকারী অফিসাররা। বাইরে বেরিয়ে মিডিয়ার মুখোমুখি হতেই রাজ কুন্দ্রার পাশাপাশি রাখি সাওয়ান্ত (Rakhi sawant)-এর জন্যও ক্ষোভ প্রকাশ করলেন শার্লিন।

রাখি বলেছিলেন, শার্লিন বহুদিন ধরেই অ্যাডাল্ট ফিল্মে অভিনয় করেন। তাহলে এতদিন তিনি কেন রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুখ খোলেননি। এমনকি রাখি বলেছেন, রাজ তাঁকে কেন ফোন করেননি অ্যাডাল্ট ফিল্মে অভিনয় করার জন্য! রাখি বলেছেন, তুমি যা বিক্রি করতে চাইবে, সেই অফারই তোমার কাছে ফিরে আসবে। রাখির এই বয়ানে অত্যন্ত মর্মাহত শার্লিন জানিয়েছেন, রাখি একজন খুব ভালো নৃত্যশিল্পী, কমেডিয়ান এবং অভিনেত্রী। পর্ণোগ্রাফি কান্ডে কিছু না জেনে মন্তব্য করা তাঁর উচিত নয়। যদি তাঁর কিছু বলার থাকে, তাহলে তিনি যেন মিডিয়ার সামনে এগিয়ে এসে কথা বলেন। শার্লিন জানিয়েছেন, অসহায়তা ও ব্ল্যাকমেল থেকে তাঁরা পর্ণোগ্রাফির রাস্তা বেছে নিয়েছিলেন। তাঁদের মতো এরকম অনেকেই আছেন, যাঁরা এই ধরনের র‍্যাকেটের শিকার। সুতরাং রাখির এই ধরনের কথাবার্তার ফলে তাঁরাও অপমানিত হচ্ছেন। রাখির কথা শুনে মনে হচ্ছে, তিনি রাজ কুন্দ্রাকে সমর্থন করছেন।

শার্লিন বলেছেন, রাখি যেন ভগবানকে ধন্যবাদ জানান যে, রাজ কুন্দ্রা তাঁকে কল করেননি। রাজ কুন্দ্রার কল এলে রাখিকেও পর্ণ ভিডিও বানাতে বাধ্য করা হত। মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা শার্লিনকে জিজ্ঞাসা করেছেন, শার্লিনের সঙ্গে রাজের সম্পর্ক কেমন ছিল! এমনকি তাঁকে জিজ্ঞাসা করা হয়েছে রাজের কোম্পানি ‘আর্মসপ্রাইম’-এর ব্যাপারেও। শার্লিন আর্মসপ্রাইমের প্রযোজনায় তিরিশটি পর্ণ ফিল্মে অভিনয় করেছিলেন।

শার্লিন দাবি করেছেন, রাজের পর্ণোগ্রাফিক কন্টেন্টের ব্যবসার ব্যাপারে শিল্পা শেঠি (Shilpa shetty) সব কিছুই জানতেন। কিন্তু শিল্পা বলেছেন, তিনি জানতেন, তাঁর স্বামী রাজ এরোটিকা বানান। তবে হটশটস অ্যাপের ব্যাপারে তিনি কিছুই জানতেন না।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

whatsapp logo