Bengali SerialHoop Plus

Shreema Bhattacharjee: মারা গিয়েছেন শ্রীমা! ভুয়ো সংবাদ ছড়াল সোশ্যাল মিডিয়ায়

প্রায়ই বহু সেলিব্রিটিদের ভুয়ো মৃত্যুসংবাদ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবেও বেশ কয়েকটি চ্যানেল রয়েছে যারা এই ধরনের সংবাদ পরিবেশন করে। এর আগে বাংলার বহু অভিনেতা-অভিনেত্রীর মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হল শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee)-র নাম। 3 রা জানুয়ারি হঠাৎই শ্রীমার মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। একটি ইউটিউব চ্যানেলে এই খবর দেখানো হচ্ছিল। শ্রীমার কিছু অনুরাগী ওই ভিডিওর স্ক্রিনশট তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এরপর থেকেই নেটিজেনদের একাংশ অত্যন্ত ক্ষুব্ধ।

এই ঘটনায় যদিও শ্রীমা কোনো প্রতিক্রিয়া জানাননি। ফেসবুকের একটি গ্রুপের মাধ্যমে এই বিষয়টি নজরে আনা হয়েছে। ওই গ্রুপের নাম সিরিয়াল অ্যান্ড সেলিব্রিটি ফ্যানস গ্রুপ। এই স্ক্রিনশটটি ভাইরাল হতেই অনেকেই লিখেছেন, এই ধরনের গুজব যাঁরা ছড়ান, সেই মাধ্যমগুলি বন্ধ করে দেওয়া উচিত। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় দ্যুতির চরিত্রে অভিনয় করছেন শ্রীমা। পাশাপাশি কয়েকটি মিউজিক ভিডিওয় কাজ করছেন তিনি। ইতিমধ্যেই বর্ষশেষে ড্রপসপ্লে অরিজিনালের নতুন মিউজিক ভিডিও ‘বেশ তো ছিলাম আমি’ রিলিজ করেছে। এই মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন শ্রীমা। এই মিউজিক ভিডিওয় শ্রীমাকে অন্তঃসত্ত্বা মহিলার ভূমিকায় অভিনয় করতে হয়েছে যা তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল।

দীর্ঘদিন গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)-র সাথে সম্পর্কে ছিলেন শ্রীমা। কিন্তু হঠাৎই তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। এরপর বাংলার ক্রিকেটার কণিষ্ক শেঠ (Kanishka Seth)-এর সাথে সময় কাটাতে দেখা যাচ্ছিল শ্রীমাকে। তাঁরা একসাথে বেড়াতেও গিয়েছিলেন। ফলে তাঁদের প্রেমের গুঞ্জন জোরালো হয়েছিল। কিন্তু হঠাৎই কণিষ্ক ও শ্রীমা সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেন। ফলে অনেকের ধারণা হয় তাঁদের ব্রেক-আপ হয়েছে।

তবে শ্রীমা জানিয়েছেন, তাঁরা শুধুই ভালো বন্ধু। তাঁদের মধ্যে কোনোদিন প্রেমের সম্পর্ক ছিল না। ফলে ব্রেক-আপের প্রশ্ন ওঠে না।

whatsapp logo