whatsapp channel

Shreema Bhattacharya: গৌরব নয়, এই অভিনেত্রীর প্রাক্তনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রীমা!

এই মুহূর্তে টেলিটাউনের অন্যতম ব্রোকড আপ জুটি হলেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) ও গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury) এবং সায়ন্ত মোদক (Sayanta Modak) ও দেবচন্দ্রিমা (Devchandrima)। সায়ন্ত-দেবচন্দ্রিমা নিজেদের ব্রেক-আপের কথা সরাসরি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই মুহূর্তে টেলিটাউনের অন্যতম ব্রোকড আপ জুটি হলেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) ও গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury) এবং সায়ন্ত মোদক (Sayanta Modak) ও দেবচন্দ্রিমা (Devchandrima)। সায়ন্ত-দেবচন্দ্রিমা নিজেদের ব্রেক-আপের কথা সরাসরি ঘোষণা না করলেও সত্যিটা সবাই জেনে গেছেন। কিন্তু দেবচন্দ্রিমা চলে যেতেই সায়ন্তর জীবনের আবির্ভাব ঘটেছে শ্রীমার।

Advertisements

তবে অবশ্যই রিয়েল লাইফে না রিল লাইফে, তা এখুনি বোঝা যাচ্ছে না। চলতি বছরে কৈলাস খের (Kailas Kher)-এর পুজো স্পেশ‍্যাল অ্যালবামে কাজ করছেন শ্রীমা। সম্প্রতি শ্রীমা ও সায়ন্তর একটি ইন্সটাগ্রাম রিল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই রিলে শ্রীমার পরনে রয়েছে সিন্ডারেলা গাউন। তাতে সিকুইনের কারুকার্য। সিন্ডারেলার মতোই রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গে প্রেমিকের হাত ছাড়িয়ে পালিয়ে যাচ্ছেন তিনি। কিন্তু অসাবধানতাবশতঃ তাঁর পা থেকে একপাটি জুতো খুলে পড়ে যায়। পরে রাজপুত্রের সাথে তাঁর মিলন হয়। সমগ্র রিলটির শুটিং হয়েছে জে.ডব্লিউ. ম্যারিয়টে। শ্রীমার বিপরীতে অভিনয় করেছেন সাদমান খান (Shadman Khan)। তিনি একজন বিখ্যাত মডেল। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভিডিওটি ভাইরাল হতে শুরু করেছে।

Advertisements

সায়ন্তর সঙ্গে সম্পর্কের গুজব উড়িয়ে দিয়েছেন শ্রীমা। তিনি জানিয়েছেন, সায়ন্ত তাঁকেমা বলে ডাকেন। কিন্তু সায়ন্তর ইউটিউব চ্যানেলে দেবচন্দ্রিমাকে রিপ্লেস করে সেই স্থানে এসেছেন শ্রীমা। অপরদিকে দেবচন্দ্রিমা-সায়ন্ত একে অপরকে ইন্সটাগ্রামে আনফলো করেছেন দিয়েছেন। তার উপর গৌরব রায়চৌধুরী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলে শ্রীমা তাঁর খবর নেওয়ার জন্য বারবার যোগাযোগের চেষ্টা করেছিলেন। কিন্তু গৌরব আর যোগাযোগ করতে চাননি।

Advertisements

‘বেদের মেয়ে জ‍্যোৎস্না’ ধারাবাহিকের মাধ্যমে সায়ন্তর সঙ্গে পরিচয় হয়েছিল শ্রীমার। এতদিন সায়ন্ত দেবচন্দ্রিমার সঙ্গে লিভ-ইনে থাকলেও শোনা যাচ্ছে, শ্রীমার জন্য নাকি তাঁদের সম্পর্কে ভাঙন ধরেছে। সায়ন্ত ও শ্রীমার বন্ধুত্ব নাকি ক্রমশ গাঢ় হচ্ছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar