Hoop PlusTollywood

Vikram-Solanki: শোলাঙ্কি খুব দুষ্টু হয়েছে, জানালেন বিক্রম

আবারও বড় পর্দায় ফিরছেন সাত বছর আগের নস্টালজিক ‘অনুরাগ-মেঘলা’ ওরফে বিক্রম (Vikram Chatterjee) ও শোলাঙ্কি (Solanki Roy) জুটি। একসময় স্টার জলসা তোলপাড় করা জুটির প্রত্যাবর্তন নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত দর্শকরাও। খুশি বিক্রম নিজেও।

বিক্রমের মতে, তাঁরা দুজনেই অনেক বেশি পরিণত হয়েছেন। শিখেছেন ফিল্ম তৈরির প্রক্রিয়াও। 2015 সালে শুরু হয়েছিল ‘ইচ্ছেনদী’। কিন্তু এত বছর পরেও অনুরাগ ও মেঘলার ক্রেজ দেখে কার্যতঃ অবাক বিক্রম। দর্শকদের ভালোবাসার জন্য তাঁদের অনেক ধন্যবাদ জানিয়েছেন বিক্রম। শোলাঙ্কির সাথে আবারও ‘শহরের উষ্ণতম দিনে’র শুটিং করতে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন তিনি। তবে মজা করে বিক্রম বললেন, শোলাঙ্কি আরও দুষ্টু হয়ে উঠেছেন। আগে তবু শাসন করা যেত। কিন্তু এখন তাঁকে শাসন করতে পারেন না বিক্রম।

‘ইচ্ছেনদী’, ‘ফাগুন বৌ’-এর মতো একাধিক সিরিয়ালে একসময় অভিনয় করলেও এই মুহূর্তে তাঁর হাতে কাজের সংখ্যা অনেক। ফলে ধারাবাহিকে যতটা সময় দেওয়া দরকার তা দিতে পারবেন না বলে জানালেন বিক্রম। তবে সিরিয়ালই তাঁর পায়ের তলার জমি শক্ত করেছে বলে দাবি বিক্রমের। তবে এই সময় তাঁর হাতে অনেকগুলি ফিল্ম ও ওয়েব সিরিজের কাজ থাকার ফলে সিরিয়ালের জন্য সময় দিতে পারবেন না বিক্রম।

মজা করে বিক্রম বললেন, কাজের চাপে বিয়ে করার সময় নেই তাঁর। কারণ বৌকে সময় দিতে না পারলে অত্যন্ত রেগে যাবেন তিনি। তাই আপাতত বিক্রম কেরিয়ারে মন দিতে চান।

whatsapp logo