BollywoodHoop Plus

Sonam Kapoor: অন্তঃসত্ত্বা অবস্থার শেষ পর্যায়ে এই সমস্যার শিকার সোনম

অন্তঃসত্ত্বা অর্থাৎ গর্ভকালীন অবস্থা কোনো প্রজাতির মায়ের জন্য শারীরিক সুস্থতার নয়। যেমনটা আগের চেহারা থাকে, তার থেকে অনেক পরিবর্তন হয়। তার শারীরিক পরিবর্তন হয়, মানসিক চাপ বৃদ্ধি পায়, মনে কখনো আনন্দ আসে কখনো দুশ্চিন্তা উকি দেয়। এভাবে একটা গোটা নয় মাসের জার্নি চলে। তারপর ডেস্টিনেশন আসে। আবার শুরু হয় নতুন জার্নি।

সম্প্রতি, বলি পাড়ায় পরপর খুশির খবর আসতে চলেছে। সদ্য খবর হয়, আলিয়া ভাট মা হতে চলেছেন। এদিকে সোনম কাপুর ( Sonam Kapoor) প্রায় আট মাসের অন্তঃসত্ত্বা। আর মাত্র এক থেকে দেড় মাস। তারপরেই কাপুর পরিবারে আসবে ফুটফুটে কন্যা অথবা পুত্র।

সম্প্রতি, সোনম তার একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর পা খুবই ফুলে গেছে। শুধু পায়ের ছবিই পোস্ট করেছেন তিনি। এটাই বোঝাতে চাইছেন যে মাতৃত্ব একটা কঠিন অধ্যায়।

সোনম এর আগেও তার প্রেগন্যান্সির নানান মুহূর্তের ছবি দিয়েছেন। লন্ডনে বেশিরভাগ সময় রয়েছেন স্বামীর সঙ্গে অভিনেত্রী। সেখান থেকেও নানান ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। বরাবর সোনম এটাই বোঝাতে চেয়েছেন যে একজন অভিনেত্রীকে তখনই সুন্দর লাগে যখন সে পরিপাটি করে সাজগোজ করে। কখনো কোনো কিছু গোপন করার নায়িকা নন তিনি। কখনো কখনো বিনা মেক আপেও ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেরকমই খালি ফোলা পায়ের ছবি পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন সবটাই সুন্দর ও সত্যি।