Bengali SerialHoop Plus

‘করুণাময়ী রানী রাসমণি’-র সেটে জন্মদিন পালন, কেক কাটলেন সকলের প্রিয় গদাই ঠাকুর

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে ‘করুণাময়ী রানী রাসমণি’-র উত্তর পর্ব। উত্তর পর্বে এই মুহূর্তে দেখানো হচ্ছে গদাধর থেকে শ্রীরামকৃষ্ণে উত্তরণের ঘটনা। কাহিনীর মূল কেন্দ্রে রয়েছেন গদাধর অর্থাৎ সৌরভ সাহা (sourav saha)। উত্তর পর্বের শুটিংয়ের মধ্যেই 9 ই জুলাই নিজের জন্মদিন পালন করলেন সৌরভ।

কিন্তু এদিন সকালেই ‘করুণাময়ী রানী রাসমণি’ টিমের তরফে সৌরভের জন্য ছিল সারপ্রাইজ। সৌরভ যখন মেকআপ রুমে গদাধরের মেকআপ নিচ্ছিলেন, তখন সেটে তাঁর অজান্তেই জন্মদিন পালনের ব্যবস্থা করছিলেন সবাই। আনা হয়েছিল বড় তিনটে কেক এবং ফুলের তোড়া। সৌরভ গদাধরের পোশাকে ধুতি পরে সেটে ঢুকতেই স্পিকারে বাজানো হল ‘আজ তেরা হ্যাপি বার্থডে’ গান। সবার কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পেয়ে আপ্লুত সৌরভ সহকর্মীদের ও নেটিজেনদের অনেক ধন্যবাদ জানিয়েছেন। এছাড়াও সৌরভ লিখেছেন, জি বাংলা ও ‘করুণাময়ী রানী রাসমণি’ টিমের এই আয়োজনে তিনি ধন্য।

নিজের জন্মদিন পালনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সৌরভ জানিয়েছেন, তিনি তাঁর পরিবার ও বন্ধুবান্ধবদের কাছে কৃতজ্ঞ কারণ তাঁরা তাঁকে হৃদয়ে স্থান দিয়েছেন। সৌরভ সকলের সুস্থতা কামনা করেছেন। পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেশন পালনের ছবিও শেয়ার করেছেন সৌরভ।

এই মুহূর্তে ‘করুণাময়ী রানী রাসমণি’-র উত্তর পর্বে দেখানো হচ্ছে গদাধর কিভাবে নিজের ভিতরের আধ্যাত্মিক শক্তির কথা বুঝতে পারছেন। উত্তর পর্বে গদাধরের স্ত্রী মা সারদামণির ভূমিকায় সন্দীপ্তা সেন (Sandipta sen) নিঃসন্দেহে দর্শকদের কাছে এক বড় চমক। শুধুমাত্র শ্রীরামকৃষ্ণ নন, বাঙালি সমাজে মা সারদা দেবীর ভূমিকাও দেখানো হবে উত্তর পর্বে।

whatsapp logo