Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ‘ডিভোর্স’ মামলায় মুখ পুড়ল অভিনেত্রী শ্রাবন্তীর!

টলিউডের অন্যতম চর্চিতা নায়িকাদের তালিকায় যার নাম সবার উপরে আসে, তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। একদশকদের বেশি সময় ধরে রুপোলি পর্দায় নায়িকার চরিত্রে সাবলীল স্থান লাভ করে আছেন এই অভিনেত্রী। তার অভিনয় নিয়ে চর্চা হয়েছে ভিনরাজ্যে এমনকি ভিনদেশেও। তবে এরাজ্যের দর্শককূল শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েই মশগুল। একাধিকবার সম্পর্কে জড়ানো, বিয়ে, বিবাহবিচ্ছেদ এবং তারপর আবার নতুন প্রেমের গুঞ্জন- এসব নিয়েই শিরোনামে থাকেন অভিনেত্রী। আর এবার বিবাহবিচ্ছেদের মামলাতেই মুখ পুড়ল অভিনেত্রী। আদালতের ভেতরেই ভর্ৎসনার শিকার হলেন এই টলি-কুইন।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে এখন থাকেন না অভিনেত্রী। অনেকদিন আগে থেকেই তাদের ছাদ আলাদা হয়েছে। তবে এখনো খাতায় কলমে বিচ্ছেদ হয়নি তাদের। ২০২১ সালে দায়ের হওয়া সেই ‘ডিভোর্স’ মামলা আপাতত আদালতেই শুনানি অধীনে। মঙ্গলবার ছিল মামলার শুনানি। আর এদিন আদালতে একাধিক কারণে ভর্ৎসনার শিকার হতে হল অভিনেত্রীকে। পাশাপাশি এই মামলায় এল এক নতুন মোড়ও। অন্যদিকে অনেকটাই স্বস্তিতে রোশন সিং।

প্রসঙ্গত, দুবছর আগে ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ নম্বর ধারায় রোশন সিংএ-র বিরুদ্ধে খোরপোষের মামলা করেছিলেন শ্রাবন্তী। আর এই মামলায় এবার মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগ উঠল খোদ অভিনেত্রীর বিরুদ্ধেই। মঙ্গলবারের শুনানিতে এই মামলার স্থগিতাদেশ দেশ মহামান্য আদালত। পাশাপাশি ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ মামলা করেছিলেন রোশন, সেই মামলা জারি থাকবে বলে জানা গেছে। এই বিষয়টি অভিনেত্রীর আইনজীবী জানিয়েছেন। তবে এই বিষয়কে ঘিরে কারো প্রতিক্রিয়া মেলেনি।

প্রসঙ্গত, ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। ১৩ বছর একসাথে থাকার পর ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর সেই বছরেই কৃষন ব্রজের সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। একবছরের মধ্যে সেই সম্পর্কও ভেঙে যায়। দ্বিতীয় বিয়ের ২ বছর পর ২০১৯ সালে শ্রাবন্তী বিয়ে করেন রোশন সিংকে। সেই সম্পর্কও টেকেনি বেশিদিন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা