whatsapp channel

Srabanti Chatterjee: যশ-নুসরতের প্রোডাকশন লঞ্চে লাইমলাইট ছিনিয়ে নিলেন শ্রাবন্তী!

25 শে জুন, রবিবার, বেলা বাড়তেই সোশ্যাল মিডিয়া জুড়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে। কারণ প্রযোজনা সংস্থা খুলেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। প্রযোজনা সংস্থার নাম…

Avatar

Nilanjana Pande

25 শে জুন, রবিবার, বেলা বাড়তেই সোশ্যাল মিডিয়া জুড়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে। কারণ প্রযোজনা সংস্থা খুলেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। প্রযোজনা সংস্থার নাম ‘ওয়াইডি ফিল্মস’ অর্থাৎ ‘যশ দাশগুপ্ত ফিল্মস’। ‘ওয়াইডি ফিল্মস’ লঞ্চের সাথে সাথেই লঞ্চ ইভেন্টের একাধিক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া জুড়ে সেলিব্রিটি থেকে নেটিজেনদের একাংশ জানিয়েছেন শুভেচ্ছা। তবে অনেকে সমালোচনাও করেছেন। ‘ওয়াইডি ফিল্মস’-এর লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

এদিন শ্রাবন্তীর লুক সকলের নজর কেড়েছে। শ্রাবন্তীর পরনে ছিল ওয়াইন রেড রঙের সিকুইনড ড্রেস। স্লিভলেস ড্রেসের নেকলাইন সামান্য ডিপ। ফলে শ্রাবন্তীর ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। ড্রেসটি শর্ট। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখে ব্যবহার করেছেন কনট‍্যাক্ট লেন্স। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান চোখকে করে তুলেছে আকর্ষক। ঠোঁট রাঙানো মেরুন রঙের লিপস্টিকে। চিকবোনে ব্যবহার করা হয়েছে হালকা গোলাপি ব্লাশার। সিল্কি চুল খোলা রয়েছে। কানে রয়েছে সিলভার জাঙ্ক ইয়ারিং। ‘ওয়াইডি ফিল্মস’-এর ভার্চুয়াল পেজ থেকে শ্রাবন্তীর ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লেখা হয়েছে, একজন সুন্দর মানুষ তাঁদের শুভেচ্ছা জানাতে এসেছিলেন।

একই দিনে ‘ওয়াইডি ফিল্মস’-এর প্রযোজনায় তৈরি প্রথম ফিল্ম ‘মেন্টাল’-এর ঘোষণা হয়েছে। লঞ্চ হয়েছে পোস্টারও। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন যশ দাশগুপ্ত। ‘মেন্টাল’ পরিচালনা করছেন বাবা যাদব (Baba Yadav)। ফিল্মের পোস্টারে পুলিশের উর্দিতে দেখা যাচ্ছে যশকে।

শোনা যাচ্ছে, রোহিত শেঠি (Rohit Shetty)-র কপ ইউনিভার্সকে অনুসরণ করতে চলেছেন যশ। ফলে আগামী দিনে আসতে চলেছে অ্যাকশনে ভরপুর এই ধরনের কিছু ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by YD Films (@ydfilmssocial)

whatsapp logo