Hoop PlusHoop TrendingTollywood

Rituparna-Sreelekha: এসএসসি বিতর্কে নীরব ঋতুপর্ণা, কড়া ভাষায় উপদেশ দিলেন শ্রীলেখা মিত্র

পার্থ-অর্পিতা, রাজনীতি-টলিউড, তৃণমূল পার্টি-ssc scam- ইডি ও রাশি রাশি টাকা এবং সোনা এই মিলিয়েই সরগরম পাড়া, ক্লাব, খবরের কাগজ, এমনকি ভাত খেতে বসা টেবিলেও। পার্থ বলছেন আমি ষড়যন্ত্রের শিকার, অর্পিতা বলছেন আর পারছি না, আমি টাকা ধরতাম না, পার্থর লোকেরা এসে টাকা রেখে যেত। এখনও পর্যন্ত কোটি কোটি টাকা, সোনা, বেনামী সম্পত্তির খোজ মিলেছে। অথচ এই অর্পিতা হলেন একজন অভিনেত্রী। টলিউডে তার অবদান খুবই নগণ্য এবং সামান্য। কিন্তু, অর্পিতার হয়ে আজ পাশে দাড়িয়েছেন প্রযোজক রানা সরকার, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং দেব। একথা মানতেই হবে, বর্তমানে গোটা টলিউড প্রায় রাজনীতির সঙ্গে জড়িত। ছোট পর্দা থেকে বড় পর্দার, প্রায় সমস্ত অভিনেতা বর্তমান শাসক দলের পৃষ্টপোষক।

প্রযোজক রানা এদিন সোশ্যাল মিডিয়ায় অর্পিতাকে পরিশ্রমী, অভিনয়ে পারদর্শী বলে উল্লেখ করেছেন। ঋতুপর্ণা সেনগুপ্ত বলেছেন যে দীর্ঘদিন ধরে এই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি তার ভাল ভাল কাজের মধ্যে দিয়ে নিজের মাটি পোক্ত করেছে। তাই কোনও একটি বিচ্ছিন্ন ঘটনা বা একজন ব্যক্তিকে দিয়ে ইন্ডাস্ট্রিকে বিচার করা কখনই উচিত নয়। কারণ ব্যতিক্রম কখনই উদাহরণ হতে পারে না। পাশাপাশি দেব বলেছেন যে ইন্ডাস্ট্রি অনেক বড় এবং একদিনে তৈরি হয়নি। ১০০ বছরের ইতিহাস রয়েছে এর নেপথ্যে। তাই কোনও এক দু’জন ব্যক্তির জন্য, তাদের কাজকর্মের জন্য কখনওই ইন্ডাস্ট্রির গৌরব ক্ষুণ্ণ হতে পারে না।

এদিকে অভিনেত্রী শ্রীলেখা মিত্র আচমকা ঋতুপর্ণার দিকে আঙ্গুল তুলে বসেন। সোশ্যাল মিডিয়াতে ঋতুপর্ণা সেনগুপ্তকে উল্লেখ করে কিছু উপদেশ দেন যার জন্য তিনি বেশ বাহবা পান নেট জনতার থেকে।

অভিনেত্রী শ্রীলেখার কথায় “এই পোস্টটা অন্তত পার্সোনাল ভেবো না ঋতু (ঋতুপর্ণা)। জানি তুমি সিনিয়র, অনেক বেশি সফল আমার থেকে, তোমার পরিচিতের সংখ্যার শেষ নেই এবং তারা খুব পাওয়ারফুল। কিন্তু রাজ্যের এ অবস্থায় এই উত্তরটা… জীবনটা শুধু একা বাঁচার নয়, শুধু নিজের লাভের কথা ভাবা নয়, তার থেকে অনেকটা বড়। একটু সময় নিয়ে দেখো এসব চাকরি না পাওয়া ছেলেমেয়েদের কষ্ট, যদি উত্তর খুঁজে পাও। ভালো দেখো।” শ্রীলেখা এও বলেছেন যে এই পোস্ট করার জন্য তাকে হয়তো ভুগতে হতে পারে, কিন্তু এরপরেও কড়া শব্দে কিছু কথা প্রকাশ করেন সকলের সামনে।

whatsapp logo