whatsapp channel

Sreemoyee Chattoraj: ধারেকাছেও নেই কাঞ্চন, মুখে করে কাকে কেক খাইয়ে দিলেন শ্রীময়ী!

কোনো না কোনো কারণে বারংবার চর্চায় উঠে আসেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) এবং কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। বিগত কয়েক বছর ধরে একটানা লাইমলাইটে রয়েছেন দুজনে। মাঝে তো কাঞ্চন শ্রীময়ীর বিতর্কিত…

Nirajana Nag

Nirajana Nag

কোনো না কোনো কারণে বারংবার চর্চায় উঠে আসেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) এবং কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। বিগত কয়েক বছর ধরে একটানা লাইমলাইটে রয়েছেন দুজনে। মাঝে তো কাঞ্চন শ্রীময়ীর বিতর্কিত সম্পর্ক নিয়ে রীতিমতো জলঘোলা হয়েছিল। কাঞ্চনের বিরুদ্ধে শ্রীময়ীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রাখার অভিযোগ এনেছিলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। বর্তমানে তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আদালতে। এদিকে শ্রীময়ীর সঙ্গে সম্পর্কটা ক্রমেই গভীরতা পাচ্ছে কাঞ্চনের।

প্রথম প্রথম সম্পর্কটা সকলের চোখের আড়ালে রাখার চেষ্টা করলেও এখন আর গোপনীয়তার ধার ধারেন না তাঁরা। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের। রাজনৈতিক মঞ্চেও কাঞ্চনের সঙ্গিনী হন শ্রীময়ী। এমনকি অভিনেতা বিধায়কের বাড়ির পুজো, জন্মদিনের পার্টিতেও মধ্যমণি হয়ে নজর কাড়েন তিনি। তবে শুধুমাত্র কাঞ্চন সঙ্গিনী হিসেবে নয়, শ্রীময়ীর একার পোস্টও ভাইরাল হয় বেশ।

Sreemoyee Chattoraj: ধারেকাছেও নেই কাঞ্চন, মুখে করে কাকে কেক খাইয়ে দিলেন শ্রীময়ী!

সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় থাকেন তিনি। শেয়ার করেন ছবি, রিল ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। এক মহিলাকে মুখে করে কেক খাইয়ে দিতে দেখা যাচ্ছে তাঁকে। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘ও মাহি’ গানটি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কলিং আনকন্ডিশনাল’। কমেন্ট বক্সে উঠেছে কটাক্ষের ঝড়। একজন লিখেছেন, ‘কাঞ্চন গর্তে ঢুকে হারিয়ে গিয়েছে’। আরেকজন লিখেছেন, ‘কাঞ্চনকে দিয়ে আর পোষাচ্ছে না?’ কিন্তু কোনো কমেন্টের উত্তর দেননি শ্রীময়ী।

এক সাক্ষাৎকারে শ্রীময়ী বলেছিলেন, তাঁর ঘাড়েই কাঞ্চনের বিয়ে ভাঙার দায় চাপানো হয়েছিল। ত্রিকোণ প্রেমের নাম দেওয়া হয়েছিল। কিন্তু শ্রীময়ীর প্রশ্ন, দুজন ব্যক্তির মধ্যে সম্পর্ক যদি মজবুত না হয় তাহলে একজন তৃতীয় ব্যক্তি এসে হঠাৎ করে কী সেটা ভেঙে দিতে পারে? প্রথম থেকেই সম্পর্কে যে সমস্যাগুলি ছিল সেগুলির দিকে মন দেওয়া উচিত ছিল বলেও মন্তব্য করেন শ্রীময়ী। তবে সে সময়ে তীব্র অভিযোগের তীরে বিদ্ধ হয়ে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তাঁর পরিবারের সদস্যরাও বিব্রত হচ্ছিলেন। এমনকি শ্রীময়ী বলেন, তিনি নাকি সে সময়ে জীবন শেষ করে দেওয়ার কথাও ভেবেছিলেন! এখন অবশ্য সেসব অতীত।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই