Hoop StoryHoop Viral

Viral: নৌকার উপর ‘ডোলা রে ডোলা’ নেচে তাক লাগালেন সুন্দরী যুবতী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সাধারণতঃ টলিউড লীগ গঠনের জন্য বিখ্যাত। ইদানিং তো পরিচালকদের হাবভাব দেখে মনে হয়, তাঁদের ফিল্ম নন্দনে ঠাঁই না পেলে ইজ্জত থাকবে না। উপরন্তু নায়িকা হিসাবে বাছাই-এর ক্ষেত্রে বেশি চোখে পড়ে আত্মীয় ও প্রভাবশালীদের। এই কারণেই শ্রীতমা বৈদ্য (Sreetama Baidya)-র মতো অভিনেত্রী ও তুখোড় নৃত্যশিল্পীরা অন্ধকারে থেকে যান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রীতমার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

ভিডিওতে শ্রীতমাকে দেখা যাচ্ছে নৌকার উপর নাচতে। অত্যন্ত সাবলীল ভাবে সঞ্জয় লীলা ভনশালি (Sanjay Leela Bhansali) নির্মিত ফিল্ম ‘দেবদাস’-এর গান ‘ডোলা রে ডোলা’-র সাথে নৃত্য পরিবেশন করছেন তিনি। জলের উপর নড়ছে নৌকাটি। নাচের কারণে তা নড়লেও শ্রীতমার কিন্তু ভয় লাগেনি। নাচটি দেখেই বোঝা যাচ্ছে, যথেষ্ট রিহার্সাল না করলে জলে ভাসমান নৌকার উপর এই ধরনের নাচ অসম্ভব। শ্রীতমার পরনে রয়েছে লাল পাড় সাদা শাড়ি। ব্লাউজের পরিবর্তে টিউব টপের উপর শাড়ি পরেছেন তিনি। নূপুর পরা পা রাঙানো রয়েছে লাল আলতায়। উজ্জ্বল মেকআপ ও ঠোঁটে রয়েছে লাল লিপস্টিক। মাথার পিছনে ছাড়া রয়েছে এক ঢাল কোঁকড়া চুল। কপালে লাল টিপ ও সিঁথিতে সিঁদুর পরেছেন শ্রীতমা। হাতে রয়েছে শাঁখা-পলা।

ভিডিওটি বর্তমানে ভাইরাল হলেও এটি আসলে শারদীয়া শুটের সময় তোলা। কোরিওগ্রাফি মাথায় রেখেই ব্যবস্থা করা হয়েছিল বিভিন্ন রঙের আলপনা আঁকা নৌকার। তবে ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রীতমা নিজেও বলেছেন, নৌকাটি ভীষণ দুলছিল।

শ্রীতমা এখনও অবধি হিন্দি ও বাংলা ভাষায় অনেকগুলি মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন। করেছেন একাধিক মডেলিং। এছাড়াও তিনি একজন ইউটিউব ভ্লগার ও প্রশিক্ষণ প্রাপ্ত নৃত্যশিল্পী।

whatsapp logo