whatsapp channel

Srijla Guha: অন্তর্বাস ছাড়াই খোলা শার্টে ছবি পোস্ট করলেন অভিনেত্রী সৃজলা গুহ

Shreya Chatterjee

Shreya Chatterjee

বর্তমানে টেলিপাড়ার বেশ পরিচিত মুখ মন ফাগুন, এই ধারাবাহিকের মাধ্যমে পিহুর চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন সৃজলা গুহ। কিন্তু বর্তমানে সেই ধারাবাহিক না থাকলেও মনের মধ্যে থেকে গেছেন তিনি যদিও ছোট পর্দায় নিয়মিত তাকে দেখা যায় না। কিন্তু মাঝে মধ্যেই তিনি ‘ডান্স ডান্স জুনিয়র’ এর অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। তাকে দেখে তার ফ্যানেরা রীতিমতন চমকে গিয়েছিলেন। শুধু উপস্থিত থেকেই তার ফ্যানেদের চমকে দিয়েছিলেন, এমনটা নয়, সেখানে করেছেন দুর্দান্ত পারফরম্যান্স তার পারফরম্যান্স দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

রোহনের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যাওয়ার পরে শনের সঙ্গে শোনা গিয়েছিল, সৃজলার সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে, তবে সেই সমস্ত রচনাকে একেবারে ধুলিস্যাৎ করে তিনি একাই এখন এক ইনস্টাগ্রামে অসাধারণ সুন্দর সুন্দর ছবিতে ভরিয়ে তুলছেন, তিনি একেকবার আগুন ধরানোর মতো। অল্প পোশাকে তার অসাধারণ সুন্দর ছবিগুলোতে একেবারে উপচে পড়ে কমেন্টে। তবে সকলেই যে ইতিবাচক মন্তব্য করেন, এমনটাই নয়, আমাদের সমাজ এখনো এতটা খোলামেলা পোশাক হয়তো গ্রহণ করতে পারেনা, কিন্তু তার সত্বেও তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা কিন্তু কম নয়।

মন ফাগুনের পর কলঙ্ক ওয়েব সিরিজে দেখা গিয়েছে সৃজলাকে। কলঙ্ক ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় পাগল করে দিয়েছে, সবাইকে ঋত্বিক চক্রবর্তী আর রাইমা সেনের সঙ্গে তিনি অভিনয় করেছেন বাজে অবশ্য শোনা গিয়েছিল তিনি হিন্দী ওয়েব সিরিজে কাজ করছেন। তবে যাই হোক আজকে কিন্তু একটা অসাধারণ ছবি নিয়ে আপনাদের সামনে চলে এসেছে যেখানে সৃজলা গুহকে বেশ হট লাগছে। পরনে রয়েছে তার একটি সুন্দর শার্ট, কিন্তু শার্টের বোতামগুলো সবই খোলা। তবে তার এই অসাধারণ ছবিটি দেখে অনেকেই কিন্তু অনেক রকম মন্তব্য করেছেন। কেউ কিন্তু বিষয়টিকে খুব একটা ভালো নজরে নেননি, কিন্তু তাতেই পাত্তাই দেয়নি অভিনেত্রী, আপনিও যদি ছবিটা দেখতে চান একবার দেখে ফেলুন।

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক