whatsapp channel

Bidisha De Majumder: মেয়ের শ্রাদ্ধে পথপশু ও দরিদ্রদের খাওয়ানোর উদ্যোগ বিদিশার বাবার

না ফেরার দেশে চলে গিয়েছেন মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদার (Bidisha De Majumder)। আত্মহত্যার চরম সিদ্ধান্ত নিয়ে চলে গিয়েছেন তিনি। শনিবার নৈহাটির বাড়িতে অনুষ্ঠিত হল বিদিশার শ্রাদ্ধানুষ্ঠান। এদিন বিদিশার বাবা তাঁর…

Avatar

না ফেরার দেশে চলে গিয়েছেন মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদার (Bidisha De Majumder)। আত্মহত্যার চরম সিদ্ধান্ত নিয়ে চলে গিয়েছেন তিনি। শনিবার নৈহাটির বাড়িতে অনুষ্ঠিত হল বিদিশার শ্রাদ্ধানুষ্ঠান। এদিন বিদিশার বাবা তাঁর বন্ধুবান্ধবদের সেই কথা জানিয়েছেন।

বিদিশার এক বান্ধবী দিপ্সা (Dipsha) বলেছেন, রবিবার তিনি ও বিদিশার আরও কয়েকজন বন্ধু বিদিশার নৈহাটির বাড়িতে তাঁর মা, বাবা ও বোনের সাথে দেখা করতে যাবেন। বিদিশার বাবা জানিয়েছেন, তিনি বিদিশার স্মৃতিতে পথপশুদের খাবার খাওয়ানোর পাশাপাশি গরিব মানুষদের হাতে তুলে দেবেন খাবারের প্যাকেট। দিপ্সা জানিয়েছেন, বিদিশা পথপশুদের ভালোবাসতেন। তাদের খাওয়াতেন, আদর করতেন। এই কারণেই বিদিশার বাবা ঠিক করেছেন, বিদিশার আত্মার শান্তি কামনায় নৈহাটি স্টেশনের কাছে রাস্তার গরিব মানুষদের ও কুকুর, বিড়ালদের খাওয়াবেন। বিদিশার পরিবারের সদস্যরা আপাতত পঞ্চাশটি ফুড প্যাকেট তৈরি করতে দিয়েছেন।

দিপ্সা জানালেন, তাঁরা যতটা সম্ভব সাহায্য করবেন বিদিশার বাবাকে। রবিবার বিদিশার জন্য এই কাজটি করে তাঁদেরও ভালো লাগবে বলে মনে করেন তিনি। বিদিশা একটি খরগোশ পুষেছিলেন। তার নাম দিয়েছিলেন কুতু। কুতুর সঙ্গে খেলতে পছন্দ করেন তিনি। কুতুর জন্য দিপ্সার মন খারাপ লাগছে। সে বড্ড একা হয়ে গেল। বিদিশার বন্ধুরাও বিধ্বস্ত হয়ে গিয়েছেন। তাঁরাও ঠিকমতো খাওয়া-দাওয়া করছেন না।

বিদিশার ঝুলন্ত মৃতদেহের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছিল যাতে তিনি লিখেছিলেন, কেরিয়ারে সমস্যার কথা। তাঁর মা, বাবা অথবা কাউকে দায়ী করেননি। তিনি জানিয়েছেন, তিনি খুব একা হয়ে যেতে চান। বিদিশার সুইসাইড নোট থেকে জানা গিয়েছে, এর আগেও একদিন সুইসাইড করার চেষ্টা করেছিলেন বিদিশা। কিন্তু পারেননি। তবে শেষরক্ষা হল না। চলে গেলেন বিদিশা।

whatsapp logo