whatsapp channel

Sudipa Chatterjee: ‘আমি কি দারোয়ান, যে গেট খুলবো?’ ডেলিভারি বয়দের কটাক্ষ সুদীপার

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই সমালোচিত হন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। কয়েক মাস আগে নিজের গয়না নিয়ে চূড়ান্ত ট্রোলড হয়েছিলেন সুদীপা। তাঁকে এক নেটিজেন জিজ্ঞাসা করেছিলেন, তাঁর গলার হারটি অক্সিডাইজড কিনা! এরপরেই…

Avatar

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই সমালোচিত হন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। কয়েক মাস আগে নিজের গয়না নিয়ে চূড়ান্ত ট্রোলড হয়েছিলেন সুদীপা। তাঁকে এক নেটিজেন জিজ্ঞাসা করেছিলেন, তাঁর গলার হারটি অক্সিডাইজড কিনা! এরপরেই সুদীপা বলেন, তিনি নকল গয়না পরেন না। তাঁর সব গয়নাই সোনা অথবা রূপোর তৈরি। এরপরেই নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করে বলতে শুরু করেন, সুদীপা অত্যন্ত অহঙ্কারী। এবার আবারও নেটিজেনদের তোপের মুখে সুদীপা। তবে এবারের বিষয় হল সুইগি।

Advertisements

সম্প্রতি সুদীপা ফেসবুকে একটি পোস্ট করে লিখেছেন, একজন সুইগি ডেলিভারি বয়ও ফোন না করে লোকেশনে পৌঁছাতে পারেন না কেন! এমনকি লোকেশনে পৌঁছে তাঁরা বলেন বাড়ির গেট খুলে রাখতে কারণ তিনি আসছেন। এখানেই সুদীপার আপত্তি। তিনি লিখেছেন, তিনি কেন গেট খুলবেন! তিনি কি দারোয়ান? এরপরেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়ে নিজের ভুল বুঝতে পেরে তাঁর পোস্ট ডিলিট করে দেন সুদীপা।

Advertisements
Sudipa Chatterjee: 'আমি কি দারোয়ান, যে গেট খুলবো?' ডেলিভারি বয়দের কটাক্ষ সুদীপার
সুদীপার ফেসবুক পোস্টের স্ক্রিনশট

কিন্তু ততক্ষণে তাঁর সেই পোস্টের স্ক্রিনশটস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এক নেটিজেন সুদীপাকে বাচ্চাদের মতো অবুঝ বলে লিখেছেন, ডেলিভারি বয়রা ফোন করেন ও দরজা খুলে রাখতে বলেন কারণ কাস্টমার যাতে রেডি থাকতে পারেন। কারণ সুইগির ডেলিভারি বয়দের হাতে সময় খুব কম থাকে। তাঁরা খাবার পৌঁছে দিয়ে মাইনে ও কমিশন পান। এমনকি অনেকে ‘রান্নাঘর’-এ সুদীপার সঞ্চালনাকে যাত্রাপালার সাথে তুলনা করেছেন।

Advertisements

ডিজিটাল ক্রিয়েটর সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)-র মতে, সুইগির লোকজনের উচিত সিআইডির মতো সুদীপার বাড়ির দরজা ভেঙে তাঁকে খাবার দিয়ে আসা। উপরন্তু সুদীপাকে অনেকে রূপঙ্কর (Rupankar)-এর সাথেও তুলনা করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements